কলকাতা

জোরকদমে পুজোর প্রস্তুতি কুমোরটুলিতে। বৃহস্পতিবার তোলা নিজস্ব চিত্র।

একাধিকবার বয়ান বদল অভিযুক্তের, খুনের কারণ নিয়ে এখনও ধন্দে পুলিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: খুন হয়েছিলেন প্রৌঢ়া ও তাঁর নাতি। মধ্যরাতে ইএম বাইপাসে ট্যাক্সির মধ্যে জোড়া হত্যাকাণ্ডে এখনও স্পষ্ট নয় কারণ। ধৃত ট্যাক্সিচালক ভিকি সাউকে বার বার জেরাতেও খুলছে না জট। ধৃতের দাবি, স্রেফ রাগের মাথায় পরপর ছুরির কোপ প্রৌঢ়ার শরীরে বসিয়ে দেয় সে। তবে অভিযুক্তের সেই দাবি মানতে নারাজ গোয়েন্দারা। মৃতার শরীরে আঘাতের প্রকৃতি দেখে তদন্তকারীদের অনুমান, পুরনো কোনও শত্রুতা থেকেই রেহানা পারভিন খুন হতে পারেন। আর প্রমাণ লোপাটের জন্যই খুন করা হয়েছে রেহানার নাতিকে।
গত ২১ জুন আনন্দপুর থানা এলাকার নোনাডাঙার সবুজপল্লিতে রাস্তার ধারে ঝোপের মধ্য থেকে উদ্ধার হয় রেহানার ক্ষতবিক্ষত মৃতদেহ। তাঁর মাথা, ঘাড়, গলায় পরপর ছুরির আঘাত রয়েছে। সেই ঘটনায় তপসিয়া থেকে ট্যাক্সিচালক ভিকি সাউ ও তার এক পরিচিত নাবালককে গ্রেপ্তার করেছে আনন্দপুর থানার পুলিস। ঘটনার তদন্তে নেমেছে লালবাজারের হোমিসাইড শাখা। গোয়েন্দাদের জেরার মুখে প্রাথমিকভাবে ভিকি জানিয়েছিল, খুন করেছে তার পরিচিত নাবালক। সেই নাবালককে পুলিস আটক করতে বদলে যায় ভিকির বয়ান। ধৃত জানায়, সে খুন করলেও দেহ লোপাট করেছে ওই কিশোর। 
পুলিসকে ওই ট্যাক্সিচালক জানায়, ২০ আগস্ট রাতে রেহানাকে নিয়ে নারকেলডাঙার বাড়িতে ফেরার কথা ছিল। প্রতিমাসে তপসিয়ার বাড়িতে ভাড়ার টাকা সংগ্রহের পর খালপাড় ধরেই নারকেলডাঙায় পৌঁছে দিত ট্যাক্সিচালক। কিন্তু, ঘটনার রাতে আচমকাই পথ বদল করে ভিকি। তপসিয়া থেকে বেরিয়ে বাইপাসের দিকে চলে যায় সে। ট্যাক্সির তেল শেষ হয়ে যাওয়ায় তপসিয়ার কাছে একটি পেট্রল পাম্পে গিয়েছিল চালক। সেখানে প্রায় আড়াই ঘণ্টা তেল নেওয়ার বাহানায় দাঁড়িয়ে থাকে ট্যাক্সিটি। এই দু’টি ক্ষেত্রেই পুলিসের সন্দেহ দানা বেঁধেছে। কেন নির্ধারিত রুটে ফিরল না ভিকি? বাইপাসের দিকে কেন গেল সে? রাত হয়ে গেলেও কেন দীর্ঘক্ষণ পেট্রল পাম্পে অপেক্ষা করল? এই সমস্ত প্রশ্নের উত্তর খুঁজছেন গোয়েন্দারা। পুলিসের অনুমান, খুন করার পরিকল্পনাই ছিল ভিকির। কিন্তু, নেপথ্যে কারণ কি? লাগাতার জেরা করে অভিযুক্তের থেকে গোটা বিষয়টি জানতে চেয়েছেন। লালবাজার জানিয়েছে, প্রৌঢ়ার সঙ্গে একটি ব্যাগ ছিল। তা থেকে ১ হাজার ৬০০ টাকা পাওয়া গিয়েছে। ব্যাগ থেকে কোনও টাকা চুরি যায়নি। ভিকি ও প্রৌঢ়ার মধ্যে পুরনো কোনও ঝামেলা, অশান্তি ছিল কি না, তা তদন্ত করে দেখছেন গোয়েন্দারা। 
18d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বহু প্রচেষ্টার পর আটকে থাকা কাজের জটিলতা মুক্তি। কৃষিজ পণ্যের ব্যবসায় বিশেষ উন্নতি। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৫ টাকা৮৪.৮৯ টাকা
পাউন্ড১০৭.৭৯ টাকা১১১.৩৩ টাকা
ইউরো৯০.৯৫ টাকা৯৪.১৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা