দেশ

সরকারি বাস ও লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত কমপক্ষে ৭, আহত প্রায় ১০

চিত্তুর, ১৩ সেপ্টেম্বর: সরকারি বাস ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল কমপক্ষে ৭ জনের। ভয়াবহ এই দুর্ঘটনার জেরে আহত হয়েছেন আরও ১০ জন। অন্ধ্রপ্রদেশের চিত্তুর জেলায় আজ, শুক্রবার এই দুর্ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, চিত্তুরের মোগিলি ঘাট এলাকা সংলগ্ন চিত্তুর-বেঙ্গালুরু হাইওয়েতে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। সরকারি ওই বাসটি ত্রিপুতি থেকে বেঙ্গালুরুর দিকে যাচ্ছিল।
দুর্ঘটনার খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিস। বিকেল পর্যন্ত উদ্ধারকাজ চলেছে বলে জানা গিয়েছে। মৃতদের উদ্ধারের পাশাপাশি, আহতদের উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। স্থানীয়দের দাবি, আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা প্রকাশ করা হচ্ছে।
পুলিস সূত্রে জানানো হয়েছে, লরিটি ডিভাইডার অতিক্রম করে বাসটিতে ধাক্কা মারে। তার ফলেই এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনার খবরে শোকপ্রকাশ করেছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। মৃতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি, তাঁদেরকে সহায়তারও আশ্বাসও দিয়েছেন তিনি। একইসঙ্গে দুর্ঘটনায় আহতদের যথাযথ চিকিৎসার নির্দেশও দিয়েছেন মুখ্যমন্ত্রী।
5d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা