দেশ

হাসপাতালের মধ্যেই নার্সকে গণধর্ষণের চেষ্টা, নিজেকে বাঁচাতে চরম কাণ্ড যুবতীর

পাটনা, ১৩ সেপ্টেম্বর: কলকাতার আর জি কর-এর ঘটনা নিয়ে সারা দেশে আন্দোলনের ঢেউ বইছে। ঘটনার এক মাস অতিক্রান্ত হলেও বিচারের দাবিতে পথে নামছেন জুনিয়র চিকিৎসক থেকে সাধারণ মানুষ। এরই মধ্যে দেশের নানা প্রান্ত থেকে সামনে আসছে মহিলাদের উপর একের পর এক অত্যাচারের ঘটনা। এবার বিহারের একটি বেসরকারি হাসপাতালে চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। নার্সকে গণধর্ষণের চেষ্টার অভিযোগ উঠল হাসপাতালেরই চিকিৎসক ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে। নিজেকে বাঁচাতে অভিযুক্ত চিকিৎসকের গোপনাঙ্গ কেটে পালিয়ে যায় ওই নার্স! সমস্তিপুর জেলার গঙ্গাপুরে এই কাণ্ডটি ঘটেছে।
জানা গিয়েছে, অভিযুক্ত চিকিৎসকের নাম সঞ্জয় কুমার। সে ও তাঁর দুই সহযোগী মদ্যপান করে ওই নার্সকে ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ। শেষে নিজেকে বাঁচাতে অপারেশন থিয়েটারে ব্যবহৃত ছুরি দিয়েই চিকিৎসকের গোপনাঙ্গ কেটে দেন ওই নার্স। এরপর তিনি কোনওক্রমে হাসপাতাল থেকে বেরিয়ে পাশের একটি মাঠে লুকিয়ে পড়েন এবং ফোন করে নিকটস্থ থানায়। জানান পুরো বিষয়টি।
পুলিসের ডেপুটি সুপার এ প্রসঙ্গে জানান, ঘটনার খবর পেয়েই পুলিসের একটি টিম তড়িঘড়ি হাসপাতালে গিয়ে পৌঁছায়। ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। পাশাপাশি মদের বোতল, অপারেশনে ব্যবহৃত ছুরি, রক্তমাখা কাপড় ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পুলিসের দাবি, নার্সকে ধর্ষণের চেষ্টার আগে ওই চিকিৎসকেরা সিসিটিভি-র তারও কেটে দেয় এবং হাসপাতালটিকে ভিতর থেকে বন্ধ করে দেয়। পুলিসের তরফে জানানো হয়েছে, বিহার একটি ড্রাই রাজ্য। ফলে ওই চিকিৎসক ও তার সহযোগীদের বিরুদ্ধে গণধর্ষণের চেষ্টার অভিযোগের পাশাপাশি, লুকিয়ে মদ্যপান করার মতো অপরাধের ক্ষেত্রেও একাধিক ধারায়ও মামলা দায়ের করা হবে।
5d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা