দেশ

প্রকাশ্য রাস্তায় ফের শ্যুটআউট, দিল্লিতে বন্দুকবাজের গুলিতে নিহত জিমের মালিক

নয়াদিল্লি, ১৩ সেপ্টেম্বর: প্রকাশ্য রাস্তায় লোকসমাগমের মধ্যেই শ্যুটআউট। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ দিল্লিতে বন্দুকবাজের গুলিতে নিহত হলেন একটি জিমের মালিক। নাদির শাহ নামে ওই ব্যক্তি আসলে আফগান বংশোদ্ভূত। গ্রেটার কৈলাস-১ কলোনি এলাকায় এই শ্যুটআউটের ঘটনা ঘটেছে। এই গুলি চালানোর ঘটনায় গ্যাং ওয়ারকেই দুষছেন এলাকাবাসীরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় গুলি চালানোর দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের গোল্ডি ব্রারের ঘনিষ্ঠ রোহিত গোদারা।
গুলি চালানোর ঘটনা রাস্তার সিসিটিভিতেও রেকর্ড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বেশ কয়েকটি পার্ক করে রাখা গাড়ির সামনে দাঁড়িয়ে এক ব্যক্তির সঙ্গে কথা বলছেন নাদির শাহ। এরপর গতকাল রাত ১০টা ৪০ মিনিটে কালো চেক শার্ট পরা এক ব্যক্তি তাঁদের সামনে এসে আচমকাই গুলি চালাতে শুরু করে। নাদির শাহের সঙ্গে কথা বলা ব্যক্তি কোনওক্রমে পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হন নাদির। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।
পুলিসের প্রাথমিক তদন্তে উঠে এসেছে আক্রমণকারী ছিল মোট দু’জন। তাঁদের মধ্যে একজন বাইক নিয়ে দূরে দাঁড়িয়েছিল। হামলাকারী ব্যক্তি গুলি চালিয়েই ছুটে গিয়ে বাইকে বসে ও বাইকটি দ্রুতগতিতে উধাও হয়ে যায়। পুলিসের তরফে জানানো হয়েছে, ৬-৮ রাউন্ড গুলি চালানো হয়েছে। ঘটনাস্থল থেকে কার্তুজের খোল উদ্ধার হয়েছে।
5d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মের প্রসার ও উপার্জন বৃদ্ধির যোগ। গৃহ পরিবেশে চাপা উত্তেজনা। পেশার প্রসার।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা