খেলা

কোহলির ব্যাট উপহার পেয়ে আপ্লুত আকাশ

নয়াদিল্লি: বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টে জোড়া উইকেট ঝুলিতে পুরেছিলেন ভারতীয় পেসার আকাশ দীপ। তাঁর বোলিং প্রশংসিত হয়েছে বিভিন্ন মহলে। তবে ম্যাচ শুরুর আগেই বিরাট-পুরস্কার পেয়ে গিয়েছিলেন বাংলা দলের ক্রিকেটারটি। খোদ কোহলি তাঁকে ব্যাট উপহার দিয়েছিলেন, যা পেয়ে আপ্লুত আকাশ। তিনি এটিকে স্মারক হিসেবে রেখে দিতে চান।
কোহলির থেকে এই ব্যাট উপহার পাওয়ার রহস্যও উন্মোচন করেছেন ভারতের উদীয়মান পেসারটি। তিনি জানিয়েছেন, ‘আমি ব্যাট চাইনি। ও হয়তো আমার ব্যাটিং দেখে খুশি হয়েই দিয়েছে। চেন্নাই টেস্ট শুরু হওয়ার আগের দিন বিরাট ভাই স্বয়ং আমার হোটেলের রুমে এসে দরজায় টোকা দিয়ে জিজ্ঞাসা করে, তোর কি ব্যাট লাগবে? শুনে অবাক হয়েছিলাম। ওর মতো মহান ক্রিকেটারের থেকে ব্যাট কে না পেতে চায়? কিছু বোঝার আগে আবার জিজ্ঞাসা করল, কি রকম ব্যাট লাগবে তোর? আমি শুধু হেসেছিলাম। আর কিছু বলতে পারিনি। একটা ব্যাট এগিয়ে দিয়ে বিরাট ভাই বলল, এটা রেখে দে। আমি তখন আনন্দে ডগমগ। এই ব্যাটে কখনও খেলব না। স্মারক হিসেবে সযত্নে সাজিয়ে রাখব বিরাট ভাইয়ের দেওয়া উপহার।’
এদিকে, কানপুরে দ্বিতীয় টেস্টে সাকিব আল হাসানের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছে। ডান হাতে চোট। ফিজিও’র সঙ্গে কথা বলেই সাকিবের খেলার ব্যাপারে সিদ্ধান্ত নেবে বাংলাদেশ।
1d ago
পুজো ২০২৪
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সামাজিক কল্যাণ কর্মে সাফল্য ও জনখ্যাতি। বাতজ সমস্যায় বিব্রত হতে পারেন। কাজ কারবারে শুভ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭৮ টাকা৮৪.৫২ টাকা
পাউন্ড১০৯.৯৪ টাকা১১৩.৫২ টাকা
ইউরো৯১.৪৬ টাকা৯৪.৬৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা