দেশ

থানায় অভিযোগ জানাতে দিতে হবে জিলিপি! পুলিসের আবদারে তাজ্জব যুবক

লখনউ, ২৬ আগষ্ট: থানায় গিয়ে অভিযোগ লেখাতে হলে পুলিসকে খাওয়াতে হবে জিলিপি! এমনই আজব আবদারের মুখে পড়েছেন চঞ্চল কুমার নামে এক ব্যক্তি। তাঁর দাবি, তিনি থানায় মোবাইল চুরির অভিযোগ জানাতে গেলে, তাঁর কাছে জিলিপি চায় পুলিস। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের হাপুরে। খবরটি সামনে আসতেই অনেকে বিস্মিত।
জানা গিয়েছে, শনিবার ওষুধ কিনতে গিয়ে চঞ্চল তাঁর ফোনটি হারিয়ে ফেলেন। আশেপাশের এলাকা ভালো ভাবে খুঁজেও ফোনের হদিশ না পেয়ে শেষে থানায় যাওয়ার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু থানায় অভিযোগ লেখাতে গিয়ে তাঁকে শুনতে হয়, ‘আগে এক কেজি জিলিপি নিয়ে আসতে হবে।’
এমনিতেই ফোন হারিয়ে মানসিকভাবে যথেষ্ট ভেঙে পড়েছিলেন চঞ্চল কুমার। তার উপর পুলিসের জিলিপি খাওয়ার বায়নায় তিনি রীতিমতো হতবাক হয়ে যান।  যদিও উপায়ন্তর না দেখে শেষ পর্যন্ত বাজার থেকে এক কেজি জিলিপি কিনে থানায় নিয়ে আসেন তিনি। এরপরই পুলিস তাঁর অভিযোগ রেজিস্টার করে।
পুরো ঘটনায় ফের একবার অস্বস্তিতে যোগী রাজ্যের পুলিস। এর আগেও চলতি মাসের শুরুর দিকে উত্তরপ্রদেশে পুলিসের বিরুদ্ধে আলু ঘুষ চাওয়ার অভিযোগ উঠেছিল। পরে তদন্তে জানা যায়, এই ‘আলু’ শব্দটি আসলে কোড শব্দ হিসেবে ব্যবহার করা হত। সেই ঘটনাতেও মুখ পুড়েছিল যোগী রাজ্যের পুলিসের।
18d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

বহু প্রচেষ্টার পর আটকে থাকা কাজের জটিলতা মুক্তি। কৃষিজ পণ্যের ব্যবসায় বিশেষ উন্নতি। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১৫ টাকা৮৪.৮৯ টাকা
পাউন্ড১০৭.৭৯ টাকা১১১.৩৩ টাকা
ইউরো৯০.৯৫ টাকা৯৪.১৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা