দক্ষিণবঙ্গ

ধৃত সোনামুখী পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ

সংবাদদাতা, বিষ্ণুপুর: এক তরুণীকে ধর্ষণের অভিযোগে পুলিস সোনামুখী পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষকে গ্রেপ্তার করল। ধৃতের নাম নারায়ণ মিত্র ওরফে ঝন্টু। তার বাড়ির সোনামুখী থানার আমচুড়া গ্রামে। এই ঘটনায় তৃণমূল কংগ্রেস তাকে দল থেকে বহিষ্কার করেছে। সে আইএনটিটিইউসির সোনামুখী ব্লক সভাপতি ছিল। ওই পদ থেকেও তাকে সরানো হয়েছে। পরবর্তীতে কর্মাধ্যক্ষ পদ থেকে সরানো হবে বলে পঞ্চায়েত সমিতি সূত্রে জানা গিয়েছে। পুলিস জানিয়েছে, ৬০ বছর বয়সি ওই কর্মাধ্যক্ষর বিরুদ্ধে পার্শ্ববর্তী গ্রামের ১৯ বছরের এক তরুণীকে ধর্ষণের অভিযোগ রয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি বিক্রমজিৎ চট্টোপাধ্যায় বলেন, আমাদের দলে অপরাধীদের জায়গা নেই। নারায়ণ মিত্রর বিরুদ্ধে ঘোরতর অভিযোগ এসেছে। তাই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বিদ্যুৎ কর্মাধ্যক্ষ পদ বাতিল করার জন্যও পঞ্চায়েত সমিতিতে আবেদন জানানো হয়েছে। 
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নারায়ণের স্ত্রী ক্যান্সারে আক্রান্ত হয়ে দিন পনেরো আগে মারা গিয়েছেন। তারপর থেকে সে বাড়িতে একাই থাকত। পরিচিতের সূত্র ধরে পার্শ্ববর্তী গ্রামের ১৯ বছরের এক তরুণী তার বাড়িতে গেলে সেখানে জোরপূর্বক তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ। বৃহস্পতিবার তিনি সোনামুখী থানায় এবিষয়ে অভিযোগ জানান। শুক্রবার অভিযুক্ত নারায়ণকে গ্রেপ্তার করা হয়।
তৃণমূল সূত্রে জানা গিয়েছে, নারায়ণ দীর্ঘদিন ধরে রাজনীতি করছে। এর আগে সে পাঁচাল গ্রাম পঞ্চায়েতের সদস্য ছিলেন। এবারের পঞ্চায়েত ভোটে সে ওই এলাকা থেকে পঞ্চায়েত সমিতির ভোটে নির্বাচিত হয়ে বিদ্যুৎ কর্মাধ্যক্ষ হয়েছিল। সোনামুখী পঞ্চায়েত সমিতির সভাপতি কুশল বন্দ্যোপাধ্যায় বলেন, নিয়ম মেনে নারায়ণের কর্মাধ্যক্ষ পদ বাতিল করা হবে।
5d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা