দক্ষিণবঙ্গ

রঘুনাথগঞ্জে দলীয় কর্মীকে খুনের অভিযোগ তৃণমূলের

সংবাদদাতা, জঙ্গিপুর: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে খুনের অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার জেরে মঙ্গলবার রাতে রঘুনাথগঞ্জে চাঞ্চল্যে ছড়ায়। পুলিস জানিয়েছে, মৃতের নাম কৌশিক হালদার(৩১)। বাড়ি রঘুনাথগঞ্জ থানার দেউলি কলোনি এলাকায়। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে মর্গে পাঠায়। বুধবার সেখানেই মৃতদেহের ময়নাতদন্ত হয়। মৃত যুবক ব্যবসা করতেন। তাঁর মা গত পঞ্চায়েত ভোটে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়িয়ে পরাজিত হয়েছিলেন। পুরনো রাজনৈতিক আক্রোশে কৌশিককে খুন করা হয়েছে বলে মৃতের পরিবারের অভিযোগ। দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা। এ‌ই ঘটনায় দলের কর্মীদের যুক্ত থাকার বিষয়টি অস্বীকার করেছ বিজেপি। রঘুনাথগঞ্জ থানার এক পুলিস আধিকারিক জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।
তৃণমূলের রঘুনাথগঞ্জ-১ ব্লক সভাপতি গৌতম ঘোষ বলেন, আমাদের কর্মী কৌশিককে খুন করা হয়েছে। 
পুলিসকে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়েছে। আমরা দোষীদের উপযুক্ত শাস্তি চাই।  
পুলিস ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে তিন যুবক বাড়ি থেকে কৌশিককে ডেকে নিয়ে যায়। তারা দেউলিমাঠে খড়খড়ি বাঁধ সংলগ্ন এলাকায় মদের আসর বসিয়েছিল। সেখানেই বচসা শুরু হয়। 
অভিযোগ, মদের সঙ্গে কিছু মিশিয়ে কৌশিককে খাওয়ানো হয়। তারপর সবাই মিলে তাঁকে বেধড়ক মারধর করে পুকুরে ফেলে দেয়। কিছুক্ষণ পর পুকুর থেকে তুলে ফের মারধর করা হয়। মারধরের ফলেই যুবকের কপাল ফেটে যায়। সেখান দিয়ে রক্তপাতও হয়। দুপুর নাগাদ মাঠেই ওই যুবককে ফেলে দিয়ে সকলে পালিয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে পরিবারের লোকজন কৌশিককে উদ্ধার করে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে ভর্তি করেন। রাত সাড়ে ৮টা নাগাদ চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। 
মৃতের মাসি শিবানী হালদার জঙ্গিপুর মর্গের সামনে কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, আমরা তৃণমূল কংগ্রেস দল করি। আমার বোন গত পঞ্চায়েত ভোটে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিল। পুরনো আক্রোশবশত বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোনপোকে খুন করেছে। দেহ সৎকারের পর থানায় লিখিত অভিযোগ জানাব। ওদের গ্রেপ্তার করে উপযুক্ত শান্তি দিক পুলিস।
বিজেপির জঙ্গিপুর সাংগঠনিক যুব মোর্চার সভাপতি কৌশিক দাস বলেন, এবিষয়ে আমার কিছু জানা নেই। কেউ কোনও অভিযোগও করেননি। তাছাড়া তৃণমূলের কর্মীকে খুন করবে, এরকম বিজেপির ছেলেপুলে ওই এলাকায় নেই। 
 মর্গের সামনে মৃতের পরিবারের বিলাপ। বুধবার তোলা নিজস্ব চিত্র
16h 16m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা