কলকাতা

৫ টাকা নিয়ে গোলমালের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুন

সংবাদদাতা, বসিরহাট: মাত্র ৫ টাকা নিয়ে গণ্ডগোলের জেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুন। মৃতের নাম বিশ্বজিৎ মুন্ডা (২৯)। ঘটনাটি ঘটেছে বসিরহাটের মাটিয়া থানার কুলতলা এলাকায়। স্থানীয়রা জানিয়েছেন, খালের জলে তাঁর দেহ উদ্ধার হয়।
পরিবার সূত্রে জানা গিয়েছে, বিশ্বজিৎবাবু গত পরশুদিন কলকাতায় যান। কলকাতা থেকে ট্রেনে ফেরার সময় মালতীপুর স্টেশনে নামেন। স্টেশন সংলগ্ন সাইকেল গ্যারেজ থেকে সাইকেল নেওয়ার সময় গ্যারেজ ভাড়া নিয়ে দেখা দেয় গোলমাল। মাত্র পাঁচ টাকা নিয়ে গ্যারেজ মালিকের সঙ্গে তুমুল বচসা শুরু হয়। অভিযোগ, সেই সময় গ্যারেজ মালিক, তাঁর ছেলে এবং আরও এক ব্যক্তি মিলে বাঁশ দিয়ে পিটিয়ে বিশ্বজিৎবাবুকে মেরে পাশের খালের জলে ফেলে দেয় ।
জানা গিয়েছে, মারধর করার সময় বিশ্বজিৎবাবু তাঁর বাড়িতে ফোন করেছিলেন। জানিয়েছিলেন তাঁকে ব্যাপক মারধর করা হচ্ছে। সেই খবর পেয়েই তাঁর পরিবারের লোকজন মালতিপুর স্টেশন সংলগ্ন এলাকায় তাঁকে খুঁজতে যায়। কিন্তু কোনও খোঁজ না পেয়ে শেষে মাটিয়া থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। এরপর লিখিত অভিযোগের ভিত্তিতে মাটিয়া থানার পুলিস বিশ্বজিৎবাবুকে খোঁজা শুরু করেন। শেষে গতকাল অর্থাৎ বুধবার রাতে মালতিপুর স্টেশন সংলগ্ন একটি খাল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিস। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।
18h 18m ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পেশা ও ব্যবসায় উন্নতির বড় কোনও সুযোগ প্রাপ্তি। ধর্মভাব শুভ। স্বাস্থ্য গড়বড় করতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা