দক্ষিণবঙ্গ

গভীর রাতে দুর্ঘটনা বেলদায় মৃত্যু ৩ বন্ধুর

সংবাদদাতা, বেলদা: জাতীয় সড়কের ধারে দাঁড়িয়ে থাকা দু’টি মোটর বাইকে ধাক্কা মারল বেপরোয়া গতিতে ছুটতে থাকা একটি প্রাইভেট কার। সেই দুর্ঘটনায় মৃত্যু হল সমবয়সি তিন বন্ধুর, আহত অপর এক যুবক। বেলদা বাইপাসে খড়গপুর-বালেশ্বর জাতীয় সড়কে শুশিন্দা এলাকায় ঘটে এই মারাত্মক দুর্ঘটনা। মৃত তিন যুবকই বেলদা থানা এলাকার বাসিন্দা। তাঁদের নাম অলীক দে (২৭), শান্তনু দাস (২৮) ও নরেন্দ্রনাথ সাহু (২৮)। অভিন্ন হৃদয় তিন বন্ধুর আকস্মিক মৃত্যুতে শোকে মুহ্যমান আপামর বেলদাবাসী।
স্থানীয়দের সুত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধেতে পাড়ার এক বন্ধুকে সঙ্গে নিয়ে দু’টি মোটর বাইকে তিন বন্ধু একটি রেস্টুরেন্টে খাওয়াদাওয়া করতে গিয়েছিলেন। বাড়ি ফেরার পথে শান্তনু দাসকে তাঁর বাড়িতে ছাড়তে গিয়েছিলেন বাকিরা। আর তখনই রাত্রি প্রায় এগারোটা নাগাদ জাতীয় সড়কের ধারে তাঁদের দু’টি মোটর বাইকে বেপরোয়া গতিতে এসে ধাক্কা মারে একটি প্রাইভেট কার। ঘটনাস্থলেই ছিটকে পড়ে চারজন। ঘটনাস্থলেই মৃত্যু হয় অলীক ও নরেন্দ্রর। আহত অবস্থায় বাকি দুজনকে স্থানীয় বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে সেখানে শান্তনুর মৃত্যু হয়। আহত অপরজনকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় বেলদা থানার পুলিস। দুর্ঘটনাস্থল থেকে ততক্ষণে পালিয়ে গিয়েছে প্রাইভেট কারের মধ্যে থাকা ব্যক্তিরা। দুর্ঘটনাগ্রস্থ দু’টি বাইক ও প্রাইভেট কারটি উদ্ধার করেছে পুলিস। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খড়গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়।
বেলদা থানার দেউলীতে অলীক দের বাড়িতে রয়েছে একটি জিম। সেই জিমে একসঙ্গে অনুশীলন করত ৩ বন্ধু। পাশের গ্রাম সরিষাতে বাড়ি নরেন্দ্রের। শুশিন্দাতে বাড়ি শান্তনু দাসের। বেলদা শহর আশেপাশের এলাকাতে বিভিন্ন ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিত তিন বন্ধু। একই সঙ্গে মোটরবাইকে চেপে ঘুরে বেড়াত। বেলদা স্পোর্টস অর্গানাইজেশনের অন্যতম কর্মকর্তা রঞ্জন মান্না বলেন, প্রতিভাবান ক্রিকেটার ছিল অলীক দে। সম্প্রতি বেশ কয়েকটি লিগ ম্যাচে সেঞ্চুরিও করেছিল সে। তিন প্রতিভাবান ক্রিকেটারের অকাল মৃত্যুতে শোকস্তব্ধ আমরা। দেউলীর বাসিন্দা সুশান্ত পানিগ্রাহি বলেন, তিনবন্ধু সব সময় একই সঙ্গে থাকত। একই সঙ্গে ইঞ্জিনিয়ারিং পড়ছিল। একই সঙ্গে মোটরবাইকে ঘুরে বেড়াত। হঠাৎ এই দুর্ঘটনা তিনজনকে একসঙ্গেই কেড়ে নেবে আমরা ভাবতেও পারছি না। সোমবার বিকেলে ময়নাতদন্তের পর তিন বন্ধুর মৃতদেহ বেলদাতে এলে ক্রীড়াপ্রেমী মানুষজনের পাশাপাশি বেলদার বেশ কয়েকটি সংগঠনের পক্ষ থেকে তাঁদের শেষ বিদায় জানানো হয়।
25d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা