দক্ষিণবঙ্গ

বর্ধমানে ডিপার্টমেন্টাল স্টোর থেকে মালপত্র চুরি, ধৃত কর্মচারী

সংবাদদাতা, বর্ধমান: ডিপার্টমেন্টাল স্টোর থেকে দীর্ঘদিন ধরে মালপত্র চুরির অভিযোগে শুক্রবার সকালে সেখানকার স্টোরকিপারকে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিস। ধৃতের নাম রাকেশ লাই ওরফে পুট্টি। তার বাড়ি বর্ধমান শহরের ৫ নম্বর ইছলাবাদ এলাকায়। ধৃতকে বর্ধমান সিজেএম আদালতে পেশ করা হয়। বিচারক তিনদিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন।
পুলিস জানিয়েছে, শহরের রানিগঞ্জ বাজার এলাকার বাসিন্দা সমরনাথ দত্তর কয়েকটি ডিপার্টমেন্টাল স্টোর রয়েছে। কিছুদিন ধরে পুলিস লাইন বাজার এলাকায় তাঁর স্টোর থেকে মালপত্র চুরি হচ্ছিল। সমরনাথবাবু আশপাশের বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেন। তাতে রাকেশকে বিভিন্ন সময়ে স্টোর থেকে মালপত্র নিয়ে যেতে দেখা যায়। কয়েকদিন আগেও মালপত্র নিয়ে যাওয়ার ফুটেজ দেখে মালিক তাকে জিজ্ঞাসাবাদ করেন। কিন্তু সে কোনও সদুত্তর দিতে পারেনি। তারপর থেকেই সে স্টোরে যাওয়া বন্ধ করে দেয়। এতে মালিকের সন্দেহ আরও বাড়ে। এরপরই তিনি থানায় অভিযোগ দায়ের করেন।
কিশোরী অপহরণে ধৃত যুবক: কিশোরীকে অপহরণের অভিযোগে সুদেব বাগদি নামে এক যুবককে গ্রেপ্তার করেছে আউশগ্রাম থানার পুলিস। তার বাড়ি আউশগ্রাম থানার ভেদিয়ার বাগদিপাড়ায়। বৃহস্পতিবার রাতে ভেদিয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। অপহৃতা কিশোরীকে তার কাছ থেকেই উদ্ধার করা হয়।
পুলিস জানিয়েছে, বছর পনেরোর ওই কিশোরীর বাড়ি আউশগ্রাম থানার দিগরেডাঙায়। ১৩ সেপ্টেম্বর সন্ধ্যা থেকে সে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন জানতে পারেন, কিশোরীকে অপহরণ করে আটকে রেখেছে সুদেব। এরপরই কিশোরীর পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের হয়। পুলিস সুদেবকে গ্রেপ্তার করে।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা