দেশ

পরপর দু’দিন! অসমে ফের গণধর্ষণের শিকার নাবালিকা

গুয়াহাটি, ২১ সেপ্টেম্বর: আর জি কর কাণ্ডের প্রতিবাদে সম্প্রতি সারা দেশ সরব হয়েছে। কিন্তু এর মধ্যেও দেশের বিভিন্ন প্রান্তে নির্যাতনের শিকার হচ্ছেন মহিলারা। আর তার মধ্যে বারেবারে উঠছে অসমের নাম। প্রতিবেশী এই রাজ্যে গণধর্ষণের ঘটনা ঘটেই চলেছে। বৃহস্পতিবারের পর ফের শুক্রবারও গণধর্ষণের শিকার হতে হল এক নাবালিকাকে। এবারও ঘটনাস্থল সেই নাগাঁও জেলাই।  বৃহস্পতিবারেও এই জেলাতেই গণধর্ষণের শিকার হয়েছিল এক কিশোরী।
স্থানীয় সূত্রে খবর, গতকাল শুক্রবার রাতে ছোট ভাইয়ের সঙ্গে বাড়ি ফিরছিল ওই নির্যাতিতা নাবালিকা। পথে বাইকে দুই দুষ্কৃতী চড়ে এসে তাঁকে একটি নির্জন স্থানে নিয়ে গিয়ে গণধর্ষণ করে বলে অভিযোগ।
ঘটনার সময় কোনওক্রমে দৌড়ে পালিয়ে এসে স্থানীয় লোকেদের বিষয়টি জানায় নির্যাতিতা নাবালিকার ভাই। এরপরেই স্থানীয়রা সেদিকে রওনা দিলে চম্পট দেয় দুই অভিযুক্ত।  পুলিস এই ঘটনার তদন্ত শুরু করেছে। ইতিমধ্যেই দায়ের করা হয়েছে এফআইআর ও  অভিযুক্তদের খোঁজে চলছে চিরুনি তল্লাশি।
উল্লেখ্য, এর আগে গত মাসে অসমের ধিং-এ টিউশন থেকে ফেরার পথে এক ১৪ বছরের নাবালিকাকে গণধর্ষণ করে তিন যুবক। পরে অর্ধনগ্ন অবস্থায় একটি পুকুরের পাশ থেকে তাঁকে উদ্ধার করা হয়। এই ঘটনায় নড়েচড়ে বসেছিল অসম প্রশাসন। আন্দোলনে শামিল হয়েছিলেন স্থানীয়রা। কিন্তু তারপরেও দেখা যাচ্ছে, চিত্রে খুব একটা বদল আসেনি।
11h 11m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা