দেশ

এয়ার ইন্ডিয়ার ক্রু সদস্য খুন, ৪ লক্ষের বিনিময়ে সুপারি পেয়েছিল ‘লেডি ডন’

নয়াদিল্লি: ২০২৩ সালে এয়ার ইন্ডিয়ার ক্রু সদস্য সুরজ মান খুনে বুধবারই গ্রেপ্তার করা হয়েছে ‘লেডি ডন’ কাজল খতরিকে। তদন্তে জানা গিয়েছে, ওই খুনের জন্য ৪ লক্ষ টাকা সুপারি দেওয়া হয়েছিল তাকে। এর মধ্যে অস্ত্র কেনার জন্য অগ্রিম হিসেবে দেওয়া হয় দেড় লক্ষ টাকা। তবে পুরো টাকা মেটানোর আগেই গ্রেপ্তার করা হয় মূলচক্রীকে।
নয়ডা পুলিসের অতিরিক্ত ডিসি মণীশ মিশ্র জানান, কাজলের বিরুদ্ধে গ্যাংস্টার আইনে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে। তদন্তে আরও বেশ কয়েকটি নাম উঠে আসছে। এই মামলায় মূল চক্রী হিসেবে ইতিমধ্যে নবীন শর্মার নাম উঠে এসেছে। অভিযোগ, সেই কাজলকে দেড় লক্ষ টাকা দিয়েছিল। তবে এর সঙ্গে আরও যাদের নাম জড়িয়েছে, তাদের সকলকেই জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গিয়েছে।
৩০ বছরের সুরজ মানকে একটি জিমের বাইরে গুলি করা হয়। সেই সময় তিনি গাড়িতে বসেছিলেন। পুলিসের ধারণা ছিল, জেলবন্দি ভাই গ্যাংস্টার পরবেশ মানকে আর্থিক সাহায্যের জন্যই সুরজকে প্রতিপক্ষ গ্যাংয়ের সদস্য কাজল খতরি খুনের ছক কষে। এও জানা যাচ্ছে, কাজলের সহযোগী কপিল মানের বাবাকে খুনের বদলা নিতেই এই ঘটনা। অপরাধ জগতে কপিল বনাম পরবেশের শত্রুতা কারও অজানা নয়। বর্তমানে মান্ডোলি জেলে পরবেশ বন্দি। কপিলের বাবাকে খুনের পিছনে পরবেশের হাত রয়েছে বলে পুলিসের সন্দেহ।
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা