উত্তরবঙ্গ

শোভাযাত্রায় তৃণমূলের নেতাদের সঙ্গে বিজেপি সাংসদ খগেন

সংবাদদাতা, পুরাতন মালদহ: পুরাতন মালদহ শহরে ১৭ নম্বর ওয়ার্ডে নিকাশি ব্যবস্থা নিয়ে বিজেপি সাংসদ খগেন মুর্মু ও তৃণমূল নেতাদের বাকবিতণ্ডা দেখেছিলেন শহরবাসী। জন্মাষ্টমীর শোভাযাত্রা মিলিয়ে দিল সবাইকে। বিজেপি ও তৃণমূলের নেতারা একইসঙ্গে শামিল হলেন কৃষ্ণের শরণে।
সোমবার শহরের রাজনৈতিক সৌজন্যের দৃশ্য দেখলেন শহরবাসীও। এদিন বিভিন্ন রাধা গোবিন্দ মন্দির কমিটির উদ্যোগে জন্মাষ্টমীর একটি বিরাট শোভাযাত্রা বের হয়। খোল করতাল নিয়ে শোভাযাত্রাটি পালপাড়া থেকে সদরঘাট হয়ে বিভিন্ন এলাকা পরিক্রমা করে। শোভাযাত্রায় শহরের মানুষের উপস্থিতির চেয়েও বড় চমক ছিল নেতাদের উপস্থিতি। শোভাযাত্রায় শামিল হন উত্তর মালদহের বিজেপি সাংসদ খগেন মুর্মু, পুরসভার চেয়ারম্যান তৃণমূল কংগ্রেসের কার্তিক ঘোষ, পুরসভার তৃণমূল কাউন্সিলার শক্রঘ্ন সিনহা বর্মা, বিশ্বজিৎ হালদার, বিজেপির অন্যান্য কাউন্সিলাররা। তাঁরা একত্রে পদযাত্রা করেন। বিজেপি সাংসদ বলেন, জন্মাষ্টমী বড় উৎসব। সেজন্য আমরা সেখানে শামিল হয়েছিলাম। পুরসভার চেয়ারম্যানও ছিলেন। 
৭ নম্বর ওয়ার্ড তৃণমূল কাউন্সিলার শক্রঘ্ন সিনহা বর্মা বলেন, এখানে রাজনীতির কোনও বিষয় নেই। চেয়ারম্যান সহ আমরা আমন্ত্রণ পেয়েছিলাম। বিজেপির সাংসদও ছিলেন। একসঙ্গে পদযাত্রা হয়েছে। 
তৃণমূল কাউন্সিলার শক্রঘ্ন জানান, রাজনীতি রাজনীতির জায়গায়। উৎসব সবার। সাধারণ মানুষও দু’দলের জনপ্রতিনিধিদের সাধুবাদ জানিয়েছেন। শহরের বাসিন্দা সঞ্জু হালদার বলেন, এটাই হওয়া উচিত। আমরা চাই, এভাবেই রাজনীতিকে দূরে সরিয়ে রেখে উত্সবে সবাই শামিল হোক।
পদযাত্রার পর ভক্ত এবং জনপ্রতিনিধিদের প্রসাদ বিতরণ করা হয়। শোভাযাত্রা আয়োজক কমিটির সদস্য গোবিন্দ পাল বলেন, এদিন ধুমধাম করে জন্মাষ্টমী পালিত হয়েছে। আমরা শহরের একাধিক মন্দির কমিটি এবং জনপ্রতিনিধিদের আমন্ত্রণ জানিয়েছিলাম। সবকিছু সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।
25d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা