উত্তরবঙ্গ

লক্ষাধিক টাকার সোনা উদ্ধারের পর এবার বাইক চোর চক্রের হদিশ ময়নাগুড়িতে, গ্রেপ্তার ১

সংবাদদাতা, ময়নাগুড়ি: চলতি মাসেই এক ব্যবসায়ীর বাড়ি থেকে চুরি যাওয়া লক্ষাধিক টাকার গয়না উদ্ধার করেছিল ময়নাগুড়ি থানার পুলিস। আর এবার মিলল বাইক চোর চক্রের হদিশ। একটি বাইক চুরির কিনারা করতে গিয়েই এই চক্রের হদিশ পায় পুলিস। ঘটনায় একজনকে ইতিমধ্যেই গ্রেপ্তার করা হয়েছে।
জানা গিয়েছে, গত ১৫ সেপ্টেম্বর ময়নাগুড়ি থানায় একটি বাইক চুরির অভিযোগ জমা পড়েছিল। শচীন রায় নামে এক ব্যক্তি এই অভিযোগ দায়ের করেন। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে চুরির তদন্ত করতে নামে পুলিস। সিসিটিভি ফুটেজ দেখে এক ব্যক্তিকে চিহ্নিত করাও হয়। এরপর গতকাল শুক্রবার রাতে  জলপাইগুড়ি থেকে দেবু হাজরা নামক অভিযুক্ত ওই যুবককে গ্রেপ্তার করা হয়।
পুলিস সূত্রে দাবি, অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করতেই জেরার মুখে ভেঙে পড়ে সব অভিযোগ স্বীকার করে নেয়। সেই জেরাতেই তার কাছে আরও দু’টি চোরাই বাইকের হদিশ পায় পুলিস। জানা যায়, সেগুলি রয়েছে ধূপগুড়িতে। অভিযুক্তর মূল বাড়িও আদপে ধূপগুড়িতেই। সে জলপাইগুড়িতে বাড়ি ভাড়া নিয়ে থাকত। সেই  ধূপগুড়ির ঝুমুর সংলগ্ন একটি গ্যারেজ থেকে সেই দুটি বাইক উদ্ধার করা হয়।
পুলিসের অনুমান এই বাইক চুরির পিছনে একটি চক্র কাজ করত। এবার দেবু হাজরার মাধ্যমে সেই চক্রেরই খোঁজ শুরু করেছে ময়নাগুড়ি থানার পুলিস।
11h 11m ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা