উত্তরবঙ্গ

টি অ্যাডভাইসরি কাউন্সিল থেকে ছাঁটা হল সৌরভকে, এলেন গঙ্গাপ্রসাদ, মহুয়া, প্রকাশ

সংবাদদাতা, আলিপুরদুয়ার: এসজেডিএ’র চেয়ারম্যান পদের পর এবার টি অ্যাডভাইসরি কাউন্সিল থেকেও সৌরভ চক্রবর্তীকে সরিয়ে দেওয়া হল। সৌরভকে সরিয়ে দিয়ে টি অ্যডভাইসরি কাউন্সিলে আনা হল জয়গাঁ ডেভেলপমেন্ট অথরিটির (জেডিএ) চেয়ারম্যান গঙ্গাপ্রসাদ শর্মা, তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি জেলা সভানেত্রী মহুয়া গোপ এবং রাজ্যসভার সাংসদ প্রকাশচিক বড়াইককে। প্রকাশবাবুকে ভাইস চেয়ারম্যান করা হয়েছে। সৌরভকে একের পর এক সরকারি পদ থেকে সরিয়ে দেওয়ার ঘটনায় জেলার রাজনৈতিক মহলে শোরগোল পড়েছে। যদিও তৃণমূলের কোনও নেতাই এ বিষয়ে মুখ খুলতে নারাজ।  
যদিও এ বিষয়ে সৌরভ চক্রবর্তী বলেন, এটা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সিদ্ধান্ত। শ্রমদপ্তরের অধীনে থাকা টি অ্যাডভাইসরি কমিটি নতুন করে গঠন করা হয়েছে। নতুন কমিটিতে নতুন সদস্যদের আনা হয়েছে। 
গঙ্গাপ্রসাদবাবু বলেন, মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় যে দায়িত্ব দিয়েছেন তা সাধ্যমতো পালনের চেষ্টা করব। দলের রাজ্যসভার সাংসদ প্রকাশচিক বড়াইক বলেন, চা শ্রমিকদের কল্যাণের কাজে মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার উপর যে আস্থা রেখেছেন তার মর্যাদা রাখার চেষ্টা করব।
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা