উত্তরবঙ্গ

লক্ষাধিক টাকার মাদক সহ গ্রেপ্তার দুই যুবক

সংবাদদাতা, ময়নাগুড়ি: ময়নাগুড়ি শহর থেকে লক্ষাধিক টাকার ব্রাউন সুগার উদ্ধার করল পুলিস। এই ঘটনায় পুলিস দুই যুবককে গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, ধৃতরা হল রূপাল দেবগুপ্ত ও রাজীব দাস। রূপালের বাড়ি ময়নাগুড়ি শহরের আনন্দনগর পাড়ায় এবং অন্যজনের বাড়ি মহাকালপাড়ায়। শুক্রবার সকালে সূত্রের খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। ধৃতরা ব্রাউন সুগার বিক্রির পাশাপাশি নিজেরাও মাদকাসক্ত বলে জানা গিয়েছে। 
বেশ কিছুদিন ধরেই আনন্দনগরে রূপাল এই ব্যবসা চালিয়ে আসছিল বলে স্থানীয়দের অভিযোগ। তার বাড়িতে প্রায়ই বিভিন্ন এলাকার যুবকরা আসা যাওয়া করত। এনিয়ে স্থানীয় বাসিন্দারা ক্ষুব্ধ ছিলেন। পুলিস তাকে গ্রেপ্তার করায় খুশি এলাকার বাসিন্দারা। জানা গিয়েছে, শুক্রবার গোপন সূত্রের খবরের ভিত্তিতে রুপালের বাড়িতে অভিযান চালায় পুলিস। হাতেনাতে ব্রাউন সুগার সহ পুলিস তাকে ধরে ফেলে। সেই বাড়ি থেকে অভিযুক্ত রাজীব দাসকেও গ্রেপ্তার করা হয়।
আনন্দনগর পাড়ার বাসিন্দা ঋষিকেশ দেবগুপ্ত বলেন, প্রায় প্রতিদিনই রূপালের বাড়ির সামনে বাইরের বিভিন্ন এলাকা থেকে ছেলেরা ভিড় করত। এর আগেও এলাকার কয়েকজন বাসিন্দা তাকে সতর্ক করে দিয়েছিল। এরপরও সে শোধরায়নি। সে তার বাড়ি থেকেই ব্রাউন সুগার বিক্রি করত। পুলিস খুব ভালো কাজ করেছে। আমরা চাইছি এই ঘটনায় যদি আরও কেউ জড়িত থাকে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করা হোক। ময়নাগুড়ি থানার আইসি সুবল ঘোষ বলেন, অভিযুক্তরা এসব সামগ্রী বিক্রয় করত এবং নিজেরাও নেশা করত। সোর্স মারফত খবরের ভিত্তিতে অভিযান চালানো হয়। অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।
28d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা