কলকাতা

টানা বৃষ্টির পর পূর্ণিমা কোটালের জলে বন্ধ মণ্ডপের কাজ, চিন্তিত কাকদ্বীপের পুজো কমিটি

সংবাদদাতা, কাকদ্বীপ: টানা বৃষ্টির জেরে চারদিন ধরে বন্ধ ছিল মণ্ডপ তৈরির কাজ। বুধবার সকালে ফের কর্মীরা এসে মণ্ডপ তৈরির কাজ শুরু করেন। কিন্তু বেলা বাড়তেই ফের ঘটল বিপর্যয়। পূর্ণিমার ভরা কোটালে জলমগ্ন হয়ে পড়লো পুরো পুজো মণ্ডপ। বাধ্য হয়েই কাজ বন্ধ করে দিয়ে কর্মীদের চলে যেতে হয়। এই পরিস্থিতিতে অনেকটাই পিছিয়ে গিয়েছে কাকদ্বীপ ইয়ং ফাইটার্স ক্লাবের পুজোর প্রস্তুতি। এখন কীভাবে পূজা মণ্ডপের কাজ শেষ হবে, তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছে ক্লাব কর্তৃপক্ষ।
প্রায় ৩১ বছর ধরে কাকদ্বীপের শ্রী শ্রী রামকৃষ্ণ গ্রাম পঞ্চায়েতের নোনা মাঠে ইয়ং ফাইটার্স ক্লাবের দুর্গাপুজোর আয়োজন করা হয়। মাঠটি কালনাগিনী নদীর ধারে অবস্থিত। মাঠটি অনেক বড় হওয়ায় সেখানে পূজা মণ্ডপের পরিবেশও খুব সুন্দর হয়। এবছর এই ক্লাবের পুজোর থিম পুরনো রাজবাড়ি। তাই অনেকটা এলাকা জুড়ে পূজা মণ্ডপ তৈরির কাজ চলছে প্রায় একমাস ধরে। মণ্ডপের উচ্চতা ৯০ ফুট। চওড়ায় কম নয়, প্রায় ৮৪ ফুট। কিন্তু এখনও পর্যন্ত অর্ধেক কাজও শেষ হয়নি। এদিকে আর মাত্র কুড়িদিন বাকি রয়েছে পুজোর। তাই রাত জেগে কাজ করার জন্য পূজা কমিটির পক্ষ থেকে মণ্ডপের সামনে লাইটও লাগানো হয়েছে। কিন্তু তাতেও কোন সুরাহা হয়নি। জোয়ারের সময় রাতেও নদীর জলে ডুবে যাচ্ছে মণ্ডপ। 
এ বিষয়ে কাকদ্বীপ ইয়ং ফাইটার্স ক্লাবের সম্পাদক অশোক মিশ্র বলেন, আরও তিনদিন ধরে নদীর নোনা জলে ডুবে যাবে মাঠ। কর্মীরা কাজই করতে পারবেন না। প্রায় এক সপ্তাহ ধরে মণ্ডপ তৈরির কাজ বন্ধ রাখতে হয়েছে। এই কয়েকদিনের মধ্যে কীভাবে মণ্ডপের কাজ সম্পূর্ণ হবে, তা নিয়ে সবাই চিন্তিত হয়ে পড়েছি। আরও বেশি কর্মীকে নামিয়ে কাজ শেষ করতে হবে। ফলে পুজোর বাজেটও অনেকটা বেড়ে যাবে।

ছবি আছে
14h 14m ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

গৃহসুখ বৃদ্ধি ও সপরিবারে আনন্দ উপভোগ। অন্যের দোষের দায়বহন করতে হতে পারে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.০৭ টাকা৮৪.৮১ টাকা
পাউন্ড১০৮.৬৫ টাকা১১২.২০ টাকা
ইউরো৯১.৫৭ টাকা৯৪.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     September,   2024
দিন পঞ্জিকা