কলকাতা

আর জি করকে ঘিরে জমায়েতে নিষেধাজ্ঞার সময়সীমা বাড়ল

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আর জি কর কাণ্ডের জেরেপাঁচজনের বেশি জমায়েতে নিষেধাজ্ঞার সময়সীমা বাড়লতিনটি থানা এলাকায়।কলকাতা পুলিসের তরফে শনিবার রাতে বিজ্ঞপ্তি জারি করে ২৫ থেকে ৩১ আগস্ট পর্যন্ত এই নিয়ম বহালথাকছে বলে জানানো হয়েছে। শ্যামপুকুর, উল্টোডাঙা ও টালাথানার একাধিক জায়গায় পাঁচজনের বেশি জমায়েত করা যাবে না বলে জানিয়েছেন পুলিস কমিশনার বিনীত গোয়েল।
উল্লেখ্য, আর জি করে তরুণী চিকিৎসক ধর্ষণ ও খুনের ঘটনায় হাসপাতাল সংলগ্ন এলাকায় প্রতিদিনই বিভিন্ন কর্মসূচিতে ‘বিঘ্নিত’ হচ্ছে সুষ্ঠু পরিবেশ। ফলে, হাসপাতালের সামনে অযথা জমায়েত হচ্ছে।ব্যাহত হচ্ছে চিকিৎসা পরিষেবা। তাই, পরিষেবার স্বার্থে আর জি কর হাসপাতাল চত্বরে একসপ্তাহ আগেই জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছিলকলকাতা পুলিস। 
এবার সেই সময়সীমা বাড়াল পুলিস।কলকাতা পুলিস জানিয়েছে, তিনটি থানার বেলগাছিয়া রোড, জে কে মিত্র রোড ক্রসিং, শ্যামবাজার পাঁচমাথার মোড়, নর্দার্ন পেভমেন্ট অব বেলগাছিয়া, বেলগাছিয়া রোড ক্রসিং, সাদার্ন পেভমেন্ট অব বেলগাছিয়া থেকে শ্যামবাজার—এইসব এলাকায় ভারতীয় নাগরিক সুরক্ষা সংহিতার ১৬৩(পূর্বতন১৪৪) ধারাজারির সময় বাড়ানো হল।কলকাতার পুলিস কমিশনার বিনীত গোয়েল জানিয়েছেন, সংশ্লিষ্ট এলাকায়কেউ হাতে লাঠি, প্রাণঘাতী বা বিপজ্জনক কোনও অস্ত্র নিয়ে আসতে পারবেন না।
27d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা