কলকাতা

তৃণমূল কাউন্সিলারদের খুনের সুপারি, ধৃত মূল ষড়যন্ত্রকারী

নিজস্ব প্রতিনিধি, বারাকপুর: আতঙ্ক বাড়ছে ভাটপাড়ায়। ভাটপাড়া পুরসভার কয়েকজন তৃণমূল কাউন্সিলার ও নেতাকে খুনের সুপারি দেওয়া হয়েছে পুলিসের অভ্যন্তরীণ তদন্তে উঠে এসেছে। মোবাইলে এই পরিকল্পনার অডিও শুনে তদন্ত করে মহম্মদ মমতাজ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিস। এই মমতাজ দিন কয়েক আগে ভিকি যাদব খুনে অভিযুক্ত একজনের সঙ্গে দেখাও করেছিল। সেখানে কয়েকজন কাউন্সিলারকে খুনের ব্যাপারে তাদের মধ্যে কথা হয়েছে বলে জানা গিয়েছে। 
ইতিমধ্যেই মমতাজকে জেরা করে তদন্তকারী অফিসাররা জানতে পেরেছেন, ভিন রাজ্য থেকে সুপারি কিলার আনা হয়েছে ভাটপাড়ায়। তারা এই পুরসভার দু’-একজন নেতাকে ‘নিকেশ’ করার সুপারি নিয়েছে। পুলিস এখনও সেই সুপারি কিলারের হদিশ না পেলেও নাম জানতে পেরেছে। তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু হয়েছে।
মমতাজকে জেরা করে পুলিস কর্তারা যা জানতে পেরেছেন, তাতে তাঁদের চক্ষু চড়কগাছ। তার বয়ান ভিডিও রেকর্ডিং করা হয়েছে। সেই বয়ানের ভিত্তিতে যে সব নাম উঠে এসেছে, তাদের খোঁজ চলছে। পুলিস কর্তারা কয়েকজন নেতার নিরাপত্তা বাড়ানোর কথা ভাবছেন। ইতিমধ্যেই কয়েকজন কাউন্সিলার এবং নেতাকে নিরাপত্তা দেওয়া হয়েছে। ভাটপাড়া ফের অশান্ত হতে শুরু করেছে। গত ২৮ আগস্ট সকালে বিজেপির এক নেতাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। টেলিফোনে দুই ব্যক্তির কথাবার্তা পুলিস জানতে পারায় কর্তাদের কপালে চিন্তার ভাঁজ পড়েছে। এ নিয়ে বারাকপুর পুলিস কমিশনারেটের গোয়েন্দাদের কড়া নির্দেশ দিয়েছেন পুলিস কমিশনার অলক রাজোরিয়া। তিনি গোটা বাহিনীকেই সতর্ক করেছেন। তৃণমূলের এক বিধায়ক ভিডিও সহ বিভিন্ন তথ্য পুলিসের কাছ তুলে ধরেছেন। সব মিলিয়ে নতুন করে আতঙ্কের পরিবেশ তৈরি হচ্ছে ভাটপাড়ায়।
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা