কলকাতা

বেধড়ক মারধর মামা-মামির, ঘরবন্দি কিশোর উদ্ধার বনগাঁয়

সংবাদদাতা, বনগাঁ: খেলতে খেলতে মামাতো বোনের সঙ্গে ঝগড়া, মারামারি হয়। তখন বোনকে খামচে দিয়েছিল বছর পনেরোর নাবালক। শাস্তিস্বরূপ নাবালককে বেধড়ক মারধর করে তালাবন্দি করে রাখার অভিযোগ উঠল দূর সম্পর্কের মামা-মামির বিরুদ্ধে। ওই নাবালকের পিঠে মারের দগদগে দাগ। জমে আছে রক্ত। খবর পেয়ে পুলিস ওই নাবালককে উদ্ধার করে। পুলিস এই ঘটনায় অভিযুক্ত মামাকে গ্রেপ্তার করেছে।
উত্তর ২৪ পরগনার বনগাঁ মেদিয়াপাড়ায় দূর সম্পর্কের এক মামার বাড়িতে থাকত নাবালক। বাবা ও মায়ের মধ্যে অনেক আগেই সম্পর্ক ছিন্ন হয়েছিল। মা অন্যত্র ভাড়া বাড়িতে থাকেন, অন্যের বাড়িতে পরিচারিকার কাজ করেন। মাঝে মাঝে দাদার বাড়িতে এসে ছেলেকে দেখে যেতেন। তবে যাঁদের উপর ভরসা করে নিজের ছেলেকে রেখেছিলেন, সেই দাদা-বউদির হাতে ছেলেকে আক্রান্ত হতে হবে বলে ভাবেননি তিনি।
মঙ্গলবার মামার মেয়ের সঙ্গে খেলা করতে গিয়ে ঝগড়া হয়েছিল। বোনকে খামচে দিয়েছিল ভাই। প্রতিশোধ নিতে মামা ও মামি বেধড়ক মারধর করে। তারপর তাকে তালা বন্ধ অবস্থায় ঘরে রেখে চলে যায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, রাত এগারোটা থেকে এদিন সকাল পর্যন্ত তালাবন্ধ অবস্থাতে ছিল ওই নাবালক। পরবর্তীতে খবর দেওয়া হলে বনগাঁ থানার পুলিস এসে তাকে উদ্ধার করে । নাবালকের পিঠে, পায়ে একাধিক কাটা দাগ ছিল। নাবালকের দেহের বিভিন্ন জায়গায় কামড়ের দাগও ছিল বলে দাবি স্থানীয়দের।
আহত নাবালক জানিয়েছে, মামা এবং মামি মাঝেমধ্যেই তাকে মারধর করে। তাদের মনঃপুত কোন কাজ না করলেই তাকে মারধর করা হয়। একই অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্ত মামা ও মামির শাস্তির 
দাবি তুলেছেন তাঁরা। এলাকার এক ব্যক্তি জানান, ওই দম্পতি মাঝেমধ্যেই ওই ছেলেটিকে মারধর করে। আপাতত নাবালককে হোমে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিস। 
1Month ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা