কলকাতা

জমি দখল ঘিরে মহিলাকে লাথি বনগাঁয় অভিযুক্ত তৃণমূল নেতা

সংবাদদাতা, বনগাঁ: জমি দখলকে কেন্দ্র করে বিবাদ। সেই নিয়ে এলাকাবাসীকে মারধরের অভিযোগ উঠল যুব তৃণমূল রাজ্য সম্পাদক সন্দীপ দেবনাথ ও তাঁর দলবলের বিরুদ্ধে।  এমনকী ওই তৃণমূল নেতার বিরুদ্ধে এক মহিলাকে লাথি মারার অভিযোগও রয়েছে। যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি। তাঁর পাল্টা দাবি, এলাকার কয়েকজন দুষ্কৃতীই তাঁকে ও তাঁর সঙ্গে থাকা লোকজনকে মারধর করে। এমনকী গুলি করার হুমকিও দেয়। দু’পক্ষই বনগাঁ থানায় অভিযোগ করেছে।
জানা গিয়েছে, বনগাঁ পুরসভার কলঘাট এলাকায় একটি জমি কিনেছেন যুব তৃণমূলের রাজ্য সম্পাদক সন্দীপ দেবনাথ। মঙ্গলবার ওই জমির সামনে থাকা সরকারি জমি পরিষ্কার করতে যান এলাকার কয়েকজন। সূত্র মারফত জানা গিয়েছে, ওই সরকারি জমি দখল করে আগেই নির্মাণ শুরু করেছিলেন তাঁরা। ফের নির্মাণ কাজ শুরু করবেন বলে জঙ্গল পরিষ্কার করতে গিয়েছিলেন। এদিকে, নিজের জমির সামনে নির্মাণ হচ্ছে জানতে পেরে ঘটনাস্থলে যান ওই তৃণমূল নেতা। এরপর শুরু হয় দুপক্ষের মধ্যে বচসা। সেখান থেকে হয় হাতাহাতি। অভিযোগ, তখন স্থানীয় মহিলাদেরও মারধর করেন সন্দীপ দেবনাথ ও তাঁর দলবল। এক মহিলাকে লাথি মারার অভিযোগও রয়েছে তৃণমূল নেতার বিরুদ্ধে।
স্থানীয় বাসিন্দা পূর্ণিমা বিশ্বাস বলেন, মঙ্গলবার ছেলেরা সরকারি জায়গা পরিষ্কার করছিল। তখনই সন্দীপ বহিরাগতদের এনে সকলকে মারধর করে। মহিলাদেরও লাথি মারে। আমাকেও মারধর করছিল। আমার স্বামী বাঁচাতে এলে ওঁকেও মারধর করে। বাসিন্দাদের অভিযোগ, তৃণমূল নেতা সন্দীপ রাজনৈতিক প্রভাব খাটিয়ে এলাকায় নানা অসামাজিক কাজ করে। সরকারি জমিতে বাড়ি নির্মাণ করেছে। এবিষয়ে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূল যুব নেতা সন্দীপ দেবনাথ বলেন, এলাকাবাসীরা মিথ্যা অভিযোগ করছেন। কয়েকজন দুষ্কৃতী এলাকাবাসীকে সঙ্গে নিয়ে আমার বিরুদ্ধে চক্রান্ত করছে। আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। এদিন আমার জমির সামনে নির্মাণ করছিল। আমি বাধা দিলে আমার সঙ্গে থাকা লোকজনকেও মারধর করে।
1Month ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

অতিরিক্ত কর্মের চাপ গ্রহণ করে বেকায়দায় পড়তে পারেন। নতুন কর্মলাভের সম্ভাবনা। আয় বাড়বে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা