কলকাতা

নবনির্মিত রাস্তার মান নিয়ে প্রশ্ন

সংবাদদাতা, উলুবেড়িয়া: প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনায় তৈরি নবনির্মিত রাস্তার গুণগত মান ঠিক নেই বলে অভিযোগ পাঁচলায়। অভিযোগ, এর ফলে ইতিমধ্যেই ওই রাস্তার পিচের আস্তরণ উঠতে শুরু করেছে। ফরোয়ার্ড ব্লক জেলাশাসকে চিঠি দিয়ে বিষয়টি জানিয়েছে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনায় পাঁচলার গঙ্গাধরপুর কালীতলা মোড় থেকে দেউলপুর বাঁধের বাজার ভায়া রাজাপুর বাস স্ট্যান্ড পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পিচের রাস্তাটি নতুনভাবে তৈরি করা হচ্ছে। আর রাস্তার কাজ শেষ হতে না হতেই তার গুণগত মান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ফরোয়ার্ড ব্লকের নেতা ফরিদ মোল্লা অভিযোগ করেন, রাস্তাটিতে চারটি স্তর দেওয়ার কথা ছিল। কিন্তু সেটা না দেওয়ায় দু’দিনের বৃষ্টিতে তার অবস্থা খারাপ হতে শুরু করেছে। ইতিমধ্যে এই রাস্তার পিচের আস্তরণ উঠতে শুরু করেছে। রাস্তাটি নতুনভাবে নির্মাণের দাবি জানান ফরিদ মোল্লা।
যদিও ফরোয়ার্ড ব্লকের অভিযোগ মানতে চাননি পাঁচলার বিধায়ক গুলশান মল্লিক। তিনি দাবি করেন, শুধু একটা রাস্তা নয়, পাঁচলা বিধানসভা এলাকায় একাধিক রাস্তা নতুন করে হচ্ছে এবং সবগুলিই ভালো করে হচ্ছে। বিরোধীরা সরকারের বদনাম করার জন্য এই মিথ্যা অভিযোগ করছে।-নিজস্ব চিত্র
1Month ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ভাইবোনের মধ্যে সম্পত্তিগত অশান্তিতে চিত্তচাঞ্চল্য। কাজকর্মে অগ্রগতি। দাম্পত্যে সুসম্পর্ক থাকবে।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১১ টাকা৮৪.৮৫ টাকা
পাউন্ড১০৮.২৮ টাকা১১১.৮২ টাকা
ইউরো৯১.৮৪ টাকা৯৫.০৪ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
24th     August,   2024
দিন পঞ্জিকা