কলকাতা

সকাল থেকে রাত, মাটি কামড়ে প্রচার চালালেন কলকাতা দক্ষিণের ৩ প্রার্থীই

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কলকাতা দক্ষিণ কেন্দ্রে জমজমাট রবিবারের প্রচার সারলেন সব দলের প্রার্থী। সকাল থেকে মাঠে নেমে পড়েছিলেন এই কেন্দ্রের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিম। বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরী সকালে বেহালা শকুন্তলা পার্ক এলাকায় প্রচার করে চলে গিয়েছিলেন একটি অভিজাত আবাসনে প্রচার সারতে। তৃণমূলের বিদায়ী সাংসদ মালা রায় এদিন সকালে কাকুলিয়া রোড থেকে প্রচার করেন। 
মালাদেবী এদিন বিকেলে মাঝেরহাট কলোনিতে প্রচারের পর রাতে সতীশ মুখার্জি রোড ও লেক গার্ডেন্সে সভা করেন। বিজেপি প্রার্থী দেবশ্রীদেবী এর আগেও আবাসনে প্রচার করেছিলেন। এদিন তিনি গেলেন যাদবপুরের একটি আবাসনে। বিকেলে বেহালা পূর্ব বিধানসভায় মহাবীরতলা থেকে বুড়োশিবতলা পর্যন্ত জমসংযোগ করেন। সন্ধ্যায় বন্দর এলাকায় একটি রেল কোয়ার্টারের বাসিন্দাদের সঙ্গে আলাপচারিতা সারেন। সন্ধ্যায় তিনি পৌঁছে যান বেহালা পশ্চিম বিধানসভায়।
সিপিএমের সায়রা শাহ হালিমের এদিন দম ফেলার ফুরসৎ ছিল না। সকালে তিনি যোধপুর পার্ক ও প্রিন্স আনোয়ার শাহ রোডে বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ সারেন। তারপর কিড স্ট্রিটে একটি সাংবাদিক সম্মেলন করেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন এসএফআই নেত্রী ঐশী ঘোষ ও গুজরাতের সাহিত্যিক মেহুল দেবকালা। মেহুল তাঁর বক্তব্যে বলেন, ‘গুজরাত মডেল মুখ থুবড়ে পড়েছে। গুজরাতের গ্রামগুলিতে জাতি বৈষম্য চূড়ান্ত মাত্রায় পৌঁছে গিয়েছে।’ বিকেলে সায়রা বেহালায় জনসংযোগ করেন। সন্ধ্যা থেকে শকুন্তলা পার্ক, বোস মোড় ও বটতলায় জনসভায় যোগ দেন তিনি। বটতলায় সায়রার সমর্থনে বক্তব্য রাখেন কৃষক আন্দোলনের নেতা হান্নান মোল্লা।  নিজস্ব চিত্র
1Month ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চশিক্ষায় নামী স্বদেশি/ বিদেশি প্রতিষ্ঠানে সুযোগ পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ্য বিষয়ে চিন্তা। কর্মে অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮২.৫৬ টাকা৮৪.৩০ টাকা
পাউন্ড১০৪.৩৩ টাকা১০৭.৮১ টাকা
ইউরো৮৮.০৪ টাকা৯১.১৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা