কলকাতা

অভিষেক কাল উত্তর ২৪ পরগনায়
স্বাগত জানাতে তৈরি হচ্ছে
বনগাঁর স্পেশাল কাঁচাগোল্লা

নিজস্ব প্রতিনিধি, বারাসত: কাল, শনিবার উত্তর ২৪ পরগনা জেলায় আসছে তৃণমূলের নবজোয়ার। একাধিক রোড শো-র কর্মসূচি থাকলেও জেলায় একটি মাত্র জনসভা করবেন অভিষেক। পঞ্চায়েত নির্বাচনের আগে ওই জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে বুথস্তরে প্রচার শুরু করেছে জোড়াফুল শিবির।
দলীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার নদীয়ার কল্যাণী হয়ে বনগাঁ মহকুমার হাঁসপুর বাজারে আসবেন অভিষেক। সেখান থেকে শুরু হবে রোড শো। গাইঘাটার জলেশ্বর শিব মন্দিরে পুজো দিয়ে ওই দিনে বিকেলে ঠাকুরবাড়িতে যাবেন অভিষেক। এদিকে, তারপরের দিন, রবিবার সেখানে পাল্টা একটি সভার ডাক দিয়েছেন কেন্দ্রীয় জাহাজ রাষ্ট্রমন্ত্রী শান্তনু ঠাকুর। অন্যদিকে, অভিষেককে স্বাগত জানাতে প্রস্তুতি সেরে রেখেছেন মমতাবালা ঠাকুরের নেতৃত্বে অল ইন্ডিয়া মতুয়া মহাসঙ্ঘ। ঠাকুরবাড়িতে হরিচাঁদ, গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পুজো দিয়ে অভিষেক যাবেন প্রয়াত বড় মা বীণাপাণি ঠাকুরের ঘরে। মতুয়াদের সঙ্গে কথাও বলবেন তিনি। মমতাবালা ঠাকুর বলেন, মতুয়ারা মুখিয়ে রয়েছেন অভিষেকের সঙ্গে কথা বলতে। সম্ভব হলে তাঁর সঙ্গে সিএএ নিয়েও আলোচনা করব।
পরের দিন রবিবার গাইঘাটা, মছলন্দপুর হয়ে সিমুলপুর মাঠে জনসভা করবেন অভিষেক। পরে যশোর রোড ধরে তিনি অশোকনগরের গুমা চৌমাথায় আসবেন। হাবড়া ২ ব্লক অফিস থেকে দু’কিলোমিটার পদযাত্রায় অংশ নেবেন। দত্তপুকুরের হাটখোলা হয়ে নবজোয়ার পৌঁছবে বারাসত কাছারি ময়দানে। সেখানে রয়েছে দলীয় অধিবেশন ও রাত্রিযাপন। দলীয় অধিবেশনে বনগাঁ, বারাসত, বারাকপুর ও দমদম সাংগঠনিক জেলার নেতাদের নিয়ে বৈঠক করার কথা রয়েছে অভিষেকের।
সোমবার বারাসত থেকে দেগঙ্গা, বাদুড়িয়া হয়ে বসিরহাটে পৌঁছবেন অভিষেক। অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী বলেন, এই কর্মসূচি সফল করতে চূড়ান্ত প্রস্তুতি শেষ। বনগাঁ পুরসভার চেয়ারম্যান গোপাল শেঠ বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্বাগত জানাতে বনগাঁর ‘স্পেশাল’ কাঁচাগোল্লা তৈরি হচ্ছে।
12Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চশিক্ষায় নামী স্বদেশি/ বিদেশি প্রতিষ্ঠানে সুযোগ পেতে পারেন। স্ত্রীর স্বাস্থ্য বিষয়ে চিন্তা। কর্মে অগ্রগতি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার ৮২.৫৬ টাকা৮৪.৩০ টাকা
পাউন্ড১০৪.৩৩ টাকা১০৭.৮১ টাকা
ইউরো৮৮.০৪ টাকা৯১.১৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা