কলকাতা

হরিদেবপুরের ভাড়ার ফ্ল্যাটে আত্মঘাতী টিভি অভিনেত্রী! গ্রেপ্তার লিভ-ইন পার্টনার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কসবার পল্লবীকাণ্ডের স্মৃতি ফিরে এল। ফের বাংলা সিরিয়ালের এক অভিনেত্রীর ঝুলন্ত দেহ মিলল ভাড়ার ফ্ল্যাট থেকে। এবার ঘটনাস্থল হরিদেবপুর থানা এলাকার বনমালী ব্যানার্জি লেন। অভিনয় ইনস্টিটিউশনের প্রশিক্ষকের সঙ্গেই ওই ফ্ল্যাটে লিভ-ইনে থাকতেন তরুণী। তাঁর নাম সুস্মিতা দাস (২১)। একটি বেসরকারি চ্যানেলে একাধিক সিরিয়ালে বিভিন্ন পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে হরিদেবপুর থানার পুলিস। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলেই মনে করছেন তদন্তকারীরা। এই ঘটনায় প্রশিক্ষকের কোনও ভূমিকা রয়েছে কি না, তা জানতে থানায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে মৃতার ভাইয়ের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় লিভ-ইন পার্টনার ৫৭ বছরের সঞ্জয় নস্করকে। 
পুলিস সূত্রে খবর, সুস্মিতা পূর্ব মেদিনীপুরের হলদিয়ার বাসিন্দা। গত দু’বছর ধরেই তাঁর কলকাতায় যাতায়াত। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন। অভিনয় শেখার পাশাপাশি কয়েকটি জায়গায় মডেলিং ও ফোটোশ্যুটও করতেন তিনি। সেই সূত্রেই বছর দেড়েক আগে সিরিয়াল জগতে কর্মরত এক অভিনয় প্রশিক্ষকের সঙ্গে তাঁর পরিচয়। তাঁর নাম সঞ্জয় নস্কর। ওই প্রশিক্ষকের বাড়ি কুঁদঘাট এলাকায়। সেখানেই থাকেন সঞ্জয়ের পরিবারের সদস্যরা। হরিদেবপুর থানার অন্তর্গত বেহালার বনমালী ব্যানার্জি রোডে একটি ফ্ল্যাট ভাড়া নেন তিনি। অভিনয় প্রশিক্ষণ ও সিরিয়ালে অভিনয়ের স্বার্থে বেশিরভাগ সময়েই কলকাতায় থাকতে হতো সুস্মিতাকে। তার জেরে হরিদেবপুরের এই ফ্ল্যাটে প্রায়ই যাতায়াত শুরু হয় তাঁর। 
পুলিস সূত্রের খবর, ধীরে ধীরে প্রশিক্ষকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন সুস্মিতা। তারপরই তাঁরা লিভ-ইন করতে শুরু করেন। হাতে কাজ না থাকলে হলদিয়ার বাড়ি ফেরাও কমিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। গত মাসে বাড়ি গিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার সকালেই হলদিয়ার বাড়ি থেকে শহরে আসেন সুস্মিতা। তখন ফ্ল্যাটেই ছিলেন সঞ্জয়। এরপরেই নিজের কাজে বের হন প্রশিক্ষক। রাত ন’টা নাগাদ তিনি ফেরেন। বেল বাজালেও কেউ দরজা খোলেননি। তাঁর কাছে ফ্ল্যাটের চাবি ছিল। ভিতরে ঢুকেই সঞ্জয় দেখেন ঘরের সিলিং ফ্যান থেকে গামছার সাহায্যে ঝুলছেন সুস্মিতা। তিনি নিজেই সুস্মিতাকে নামিয়ে আনেন। আশপাশের বাসিন্দাদের খবর দেন তিনি। এরপরেই ঘটনাস্থলে যায় হরিদেবপুর থানার পুলিস। তরুণীকে উদ্ধার করে এম আর বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 
পুলিস সূত্রে খবর, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। তাতে লেখা রয়েছে, ‘ওকে আমি ভগবান মেনেছিলাম। ধীরে ধীরে আমি মানসিকভাবে ওর সঙ্গে জড়িয়ে পড়ি। পরে দেখলাম ও অনেকেরই ভগবান’। ধৃত অভিনয় প্রশিক্ষকের সম্পর্কে খোঁজ নিয়ে পুলিস জানতে পেরেছে, একাধিক তরুণীর সঙ্গে সম্পর্ক রয়েছে প্রৌঢ়ের। 
পুলিস জানিয়েছে, মৃত্যুর খবর সকালেই মৃতার পরিবারকে পাঠানো হয়েছে। মৃতের বাবা দুলাল দাস জানিয়েছেন, ‘সিরিয়ালে সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে অনেক প্রতিশ্রুতি দিয়েছিল সঞ্জয়। কিন্তু আদতে তা হয়নি, সেজন্যই মেয়ে এমনটা করল। বাড়ি ফিরে কিছুটা চুপচাপ ছিল মেয়ে। তবে স্পষ্ট করে কিছু বলেনি।’ পুলিসের সন্দেহ, লিভ ইন পার্টনার ওই প্রশিক্ষকের সঙ্গে কোনও অশান্তি হয়ে থাকতে পারে। হরিদেবপুর থানায় সঞ্জয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন সুস্মিতার দাদা। আজ অভিযুক্তকে আলিপুর আদালতে পেশ করা হবে। উল্লেখ্য, শুক্রবারে মৃতদেহের ময়নাতদন্ত হয়েছে।
2Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা