বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

তৃণমূল প্রার্থী সাজদার রোড শো’তে ঢল নামল মানুষের

সংবাদদাতা, উলুবেড়িয়া: উলুবেড়িয়া লোকসভা নির্বাচনের দিন ক্রমশ এগিয়ে আসছে। তাই গ্রীষ্মের দাবদাহ উপেক্ষা করেই প্রার্থীরা নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন। ভোটারদের কাছে পৌঁছতে কোমর বেঁধে নেমেছেন প্রতিটি দলের প্রার্থীরা। চলছে বাড়ি বাড়ি প্রচার, গাড়িতে চেপে র‍্যালি। গত কয়েকদিন উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের উদয়নারায়ণপুর, আমতা, শ্যামপুর, উলুবেড়িয়া উত্তরে টানা রোড শো করার পর মঙ্গলবার বিকেলে উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা কেন্দ্রে রোড শো করলেন তৃণমূল প্রার্থী সাজদা আহমেদ। হাটগাছার ললিতাগোড়ি মোড় থেকে শুরু হয় এই রোড শো। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী তথা উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্রের বিধায়ক পুলক রায় ও হাওড়া জেলা পরিষদের সভাধিপতি কাবেরী দাস। এদিন তৃণমূল প্রার্থীর বর্ণাঢ্য রোড শো’কে কেন্দ্র করে কার্যত জনপ্লাবনের চেহারা নেয় গোটা এলাকা। জোড়াফুলের প্রার্থীকে দেখতে এদিন শ’য়ে শ’য়ে মানুষ রাস্তার ধারে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকেন। 
এদিন বিকেল ৩টে থেকে নাতনিকে সঙ্গে নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন বছর পঁয়ষট্টির লক্ষ্মীবালা দাসী। এত রোদে বাইরে কেন বেরিয়েছেন, প্রশ্ন করতেই গ্রাম্য মহিলার সহজ উত্তর, পুলক রায় আসছে শুনছি। সঙ্গে নাকি প্রার্থীও আছেন। প্রার্থীকে কোনওদিন দেখিনি, এদিকে কখনও আসেননি আগে। তাই তাঁকে দেখতে এসেছি। চায়ের দোকানে বসেছিলেন অজিত মাইতি। ৭০ বছরের এই বৃদ্ধকে জিজ্ঞাসা করলাম, এবার কী বুঝছেন? উত্তরে বললেন, অতশত বুঝি না। যারা সারা বছর আমাদের সঙ্গে থাকবে, তাদের সঙ্গেই আছি। রাস্তার ধারে বারান্দায় বসেছিলেন গৃহবধূ লক্ষ্মী মণ্ডল। সাজদা আহমেদকে দেখার জন্য বসে আছেন তিনি। ভোট দেবেন তো? গৃহবধূর সোজাসাপটা উত্তর, অনেকদিন ধরেই ভোট দিচ্ছি। এখানে কোনও ঝামেলা নেই। উন্নয়নের প্রশ্নে কোনওদিন আপস করিনি, এবারেও করব না।
গত লোকসভা নির্বাচনে উলুবেড়িয়া দক্ষিণ থেকে সাজদা আহমেদ প্রায় ২৫ হাজার ভোটে লিড পেয়েছিলেন, এবার কী হবে? জবাব দিলেন মন্ত্রী নিজেই। পুলকবাবু বললেন, এলাকার মানুষ মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের উন্নয়নের সঙ্গে আছেন। ফলে এবারও কোনও ব্যাতিক্রম হবে না। যদিও মন্ত্রীর দাবিকে উড়িয়ে দিয়েছেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সহ সভাপতি রমেশ সাঁধুখা। তাঁর দাবি, এবার এই কেন্দ্রের ফল অন্যরকম হবে। হায়া এবার বিজেপির পালে। এদিন বাগনানে জনসংযোগ করেন বিজেপি প্রার্থী অরুণ উদয় পালচৌধুরী।

24th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ