বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

একইদিনে ৩ অগ্নিকাণ্ড, নন্দীবাগানে বিধ্বংসী আগুন নেভাল পাঁচটি ইঞ্জিন

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: একই দিনে হাওড়ার তিন প্রান্তে তিনটি অগ্নিকাণ্ড। এর মধ্যে নন্দীবাগানে একটি আবাসন এবং বাঁকড়ায় প্লাইউড কারখানায় আগুন বিধ্বংসী রূপ নেয়। এছাড়া চ্যাটার্জিহাটেও আগুন লাগে। 
মঙ্গলবার দুপুরে গোলাবাড়ি থানা এলাকার নন্দীবাগানের একটি বহুতল আবাসনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অল্প সময়ের মধ্যেই সেই আগুন বিধ্বংসী রূপ নেয়। খবর পেয়ে একে একে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের পাঁচটি ইঞ্জিন। আতঙ্কে ঘর ছেড়ে রাস্তায় বেরিয়ে আসেন ওই আবাসনের বাসিন্দারা। ঘিঞ্জি এলাকা হাওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ার সম্ভাবনা দেখা দেয়। দুপুর আড়াইটে নাগাদ আগুন লাগলেও তা নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক ঘণ্টা সময় লেগে যায়। আগুনে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হলেও হতাহতের ঘটনা ঘটেনি।
এদিকে, চ্যাটার্জিহাট থানা এলাকার নন্দলাল মুখার্জি লেনেও আগুন লাগে। স্থানীয় একটি পুকুরপাড়ের বেশ কিছু জায়গায় শুকনো গাছের ডালপালায় হঠাৎ আগুন ধরে যায়। স্থানীয় বাসিন্দারা আগুন নেভানোর চেষ্টা করলেও ব্যর্থ হন। পরে দমকলের একটি ইঞ্জিন এসে সেই আগুন নিয়ন্ত্রণে আনে। অন্যদিকে, মঙ্গলবার সন্ধ্যায় বাঁকড়ার একটি প্লাইউড কারখানায় আগুন লাগে। প্রচুর দাহ্য বস্তুর কারণে দ্রুত আগুন ছড়িয়ে পড়তে থাকে। দাউ দাউ করে জ্বলতে থাকে কারখানার একটি বড় অংশ। ঘটনাস্থলে চলে আসে দমকলের চারটি ইঞ্জিন। শেষ খবর পাওয়া পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

24th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ