বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

তাপপ্রবাহকে তুড়ি, প্রচার দেবশ্রীর স্বামীকে নিয়ে ভোট প্রার্থনা সায়রার

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রখর রোদ কোনও ব্যাপারই নয় কলকাতা দক্ষিণের বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর কাছে। রবিবারের সকালে তিনি টালিগঞ্জের করুণাময়ী মন্দিরের সামনে থেকে রোড শো শুরু করলেন। ঘড়ির কাঁটায় তখন সাড়ে ১০টা। এই কেন্দ্রের সিপিএম প্রার্থী সায়রা শাহ হালিমও সকাল সাড়ে ৮টা নাগাদ বেহালার ১২৯ নম্বর ওয়ার্ডে প্রচারে বেরিয়েছিলেন। আর তৃণমূল প্রার্থী মালা রায় বিকেলে ঢাকুরিয়া ও কসবা অঞ্চলে প্রচার করলেন।
দেবশ্রী দেবী সকালে প্রচার শেষে বিকেলে ঢাকুরিয়ার পার্টি অফিস থেকে সাংবাদিক সম্মেলনে যোগ দেন। সেখানে কলকাতা দক্ষিণে চলমান কেন্দ্রীয় প্রকল্পগুলির তালিকা প্রকাশ করেন। পাশাপাশি এই কেন্দ্র নিয়ে তাঁর পরিকল্পনার কথাও তিনি শোনান। তাঁর বক্তব্য, কালীঘাট ও করুণাময়ী মন্দিরকে অযোধ্যার মতো ধর্মীয় পর্যটন গড়ে তোলা যেত। রবীন্দ্র সদন এলাকার নাথ সন্ন্যাসী চৌরঙ্গিনাথের সমাধি মন্দিরটিকে হেরিটেজ ঘোষণার দাবিও তোলেন তিনি। 
তাঁর আরও বক্তব্য, বেহালায় বিমানবন্দরটি রাজ্য সরকার চাইলেই কলকাতার দ্বিতীয় বিমানবন্দর করতে পারত। এছাড়া কারখানা, আদিগঙ্গার উন্নয়ন নিয়ে তিনি কথা বলেন। জলাশয় বোজানোর প্রসঙ্গও ওঠে তাঁর কথায়। এই বিকেলেই ঢাকুরিয়া এবং কসবা অঞ্চলে প্রচার সারলেন মালা রায়। প্রচার পথে কখনও মালা নিয়ে শুভেচ্ছা জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা, কখনও আবার তাঁকে দেখতে বাড়ি থেকে বেরিয়ে এসেছেন মহিলারা। ভোটে জেতানোর আশ্বাসও দিয়েছেন মালাকে। কখনও ছবি, কখনও সেলফি তোলার আবদার মিটিয়েছেন প্রার্থী। বর্ণাঢ্য রোড শো ঘুরেছে ঢাকুরিয়া, কসবার বিভিন্ন রাস্তায়। ঢাকুরিয়ায় তনুপুকুর রোডের এক বাসিন্দা প্রার্থীকে বলেন, আপনাকে সবসময় কাছে পাই। নতুন করে কিছু বলতে হবে না দিদি। ভোট আপনারই। 
সকালে বেহালার পর বিকেলে সায়রা বেরিয়েছিলেন ফ্যান্সি মার্কেট এলাকায়। এদিন তাঁর সঙ্গে ছিলেন সম্পর্কে স্বামী ও সিপিএম নেতা ফুয়াদ হালিম। সিপিএম প্রার্থীর প্রচারে চোখে পড়ার মতো মিছিল বেরয় এলাকায়। রবিবারের প্রচার এখানে শেষ করেননি সায়রা। সন্ধ্যায় ১১৫ নম্বর ওয়ার্ডে পুঁটিয়ারিতেও তিনি প্রচার করেন।

22nd     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ