বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

বিজেপিকে আক্রমণ কল্যাণের, চন্দননগরে নৌকায় প্রচারে লকেট

নিজস্ব প্রতিনিধি, হাওড়া ও চুঁচুড়া: নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, ততই প্রচারের ঝাঁজ বাড়াচ্ছে রাজনৈতিক দলগুলি। হাওড়া থেকে শ্রীরামপুর অথবা হুগলি, শনিবার সব কেন্দ্রেই সক্রিয় প্রচারে ছিল তৃণমূল, বিজেপি ও সিপিএম।
শনিবার হাওড়া শহরে ২৯ নম্বর ওয়ার্ডে বর্ণাঢ্য পদযাত্রা করেন হাওড়া লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ও তিনবারের সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী তথা হাওড়ার বর্ষীয়ান নেতা অরূপ রায়, মধ্য হাওড়া তৃণমূলের সহ-সভাপতি সুশোভন চট্টোপাধ্যায়, শ্যামল মিত্র, হাওড়ার প্রশাসক ডাঃ সুজয় চক্রবর্তী প্রমুখ। এদিকে, এদিন বালি বিধানসভা কেন্দ্র প্রচার করেন বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তী। বেলুড় মঠেও যান তিনি। এরপর বালির বিভিন্ন জায়গায় জনসংযোগ করেন হাওড়ার প্রাক্তন মহানাগরিক। প্রচারের ময়দানে এদিনও ছিলেন সিপিএম প্রার্থী সব্যসাচী চট্টোপাধ্যায়। ছোট সভা এবং পদযাত্রায় অংশ নেন তিনি।
এদিকে, শ্রীরামপুর কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায় এদিন প্রচার করেন রিষড়ায়। তাঁর সঙ্গে ছিলেন রাজ্যের মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী, স্থানীয় বিধায়ক সুদীপ্ত রায়, পুরসভার চেয়ারম্যান বিজয় মিশ্র প্রমুখ। প্রচারের মাঝেই তিনি বিজেপিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেন। প্রচারে ছিলেন বামেদের প্রার্থী দীপ্সিতা ধরও। এদিন তিনি মাখলা ও রঘুনাথপুর পঞ্চায়েত এলাকায় যান। সকালে মাখলা থেকে রঘুনাথপুর বাজার পর্যন্ত প্রচার করেন তিনি। বিকেলে সেখান একটি পদযাত্রাও করেন সিপিএম প্রার্থী।
হুগলি লোকসভাতেও প্রচারে ছিল বিজেপি ও বাম। লকেট চট্টোপাধ্যায় এদিন সিঙ্গুর এলাকায় প্রচার করেন। দুপুরবেলা প্রচার করেন পাণ্ডুয়াতে। তিনি এখন চমকদার প্রচারের পথেই হাঁটছেন। আগে তাঁকে ভোট প্রচার করতে লোকাল ট্রেনে উঠতে দেখা গিয়েছিল। এদিন নৌকায় চেপে প্রচার করেন চন্দননগর এলাকায়। বাম প্রার্থী মনোদীপ ঘোষও প্রচার করেন চন্দননগরের সুভাষপল্লি সহ অন্যান্য জায়গায়।

14th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ