বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

দীপ্সিতার ‘থিম’ গানের ভিডিও, বামেদের বর্ণময় প্রচার ঘিরে চর্চা

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: চিরাচরিত প্রথার বাইরে গিয়ে এবার নির্বাচনের শুরু থেকেই ভিন্নপথে হাঁটছিল বামেরা। সেই তালিকায় এবার নবসংযোজন ‘থিম গান’-এর ভিডিও। শ্রীরামপুরের তরুণতুর্কি প্রার্থী দীপ্সিতা ধরের জন্য সেই গান বাঁধা হয়েছে। শুক্রবার সকাল থেকে সামাজিক মাধ্যমে সেই গানের ভিডিও ছড়িয়ে পড়েছে। থিম গানটি হল— ‘শ্রীরামপুরে হবে বদলের গান দীপ্সিতার হাত ধরে’। সুরেলা সেই প্রচার ভিডিওতে নাম না করে তৃণমূল এবং বিজেপিকে বিঁধে প্রচারের বুলি জুড়ে দেওয়া হয়েছে। দীপ্সিতার ক্যামেরাবন্দি দৃশ্যের সঙ্গে সেই সুরেলা গান ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। প্রসঙ্গত, ভোটারদের মুখোমুখি বসে কথা বলার ছাত্র রাজনীতির ধারা আগেই ব্যবহার করে চর্চায় এসেছিলেন দীপ্সিতা।
এদিন সকাল থেকেই চণ্ডীতলার বিভিন্ন জায়গায় প্রচারে ব্যস্ত ছিলেন কাস্তে-হাতুড়ির প্রার্থী দীপ্সিতা। প্রচারের মাঝেই এসএফআইয়ের সর্বভারতীয় নেত্রী বলেন, মানুষের কাছে নিজের কথাটুকু তুলে ধরাই হল প্রচার। সেই প্রচারকে আমরা নানা আঙ্গিকে মানুষের কাছে পেশ করতে চাইছি। আমাদের কিছু তরুণ শিল্পী বন্ধু প্রচারকে ঘিরে ভিডিও করেছে। তাতে দলের কথা, নীতির কথা বলা হয়েছে। মানুষ সেসব দেখছেন, শুনছেন। আমরা আপ্লুত। এদিন চণ্ডীতলায় প্রচার সেরে তিনি ডানকুনিতে প্রচারে গিয়েছিলেন।
শ্রীরামপুর কেন্দ্রের বামপ্রার্থী যখন চণ্ডীতলায় প্রচারে ব্যস্ত, তখন বলাগড়ে দিনভর প্রচার করেছেন হুগলি কেন্দ্রের সিপিএম প্রার্থী মনোদীপ ঘোষ। এই কেন্দ্রের বিদায়ী সাংসদ তথা বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় এদিন হুগলির বিভিন্ন এলাকায় ঘুরে পুজোপাঠে অংশ নেন। তাঁর কর্মসূচি এদিন ছিল পাণ্ডুয়া ও পোলবায়। পাণ্ডুয়ার হরাল দাসপুরে তিনি এদিন সকালে প্রচার করেন। বৃহস্পতিবার ব্যান্ডেল-হুগলি লাইনের লোকাল ট্রেনে চেপে প্রচার করেছিলেন বিদায়ী সাংসদ। এদিন অবশ্য ব্যান্ডেল-বর্ধমান রুটের লোকাল ট্রেনে প্রচারের সুযোগ থাকলেও সে পথে বিজেপি নেত্রী হাঁটেননি। তৃণমূলের তারকাপ্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের এদিন কোনও কর্মসূচি ছিল না। তবে দলীয় উদ্যোগে তৃণমূল নেতৃত্ব প্রার্থীকে ছাড়াই বিভিন্ন এলাকায় প্রচার করে। 
শ্রীরামপুরে এদিন প্রচারে নেমেছিলেন তৃণমূলের বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কখনও হুডখোলা গাড়িতে, কখনও হেঁটে তিনি প্রচার করেন। শ্রীরামপুর বাজার এলাকায় তাঁকে শুভেচ্ছা বিনিময় করতে দেখা গিয়েছে। প্রবীণ কল্যাণবাবুর সঙ্গে তরুণী দীপ্সিতার বাগযুদ্ধ থেকে প্রচারের ধরন নিয়ে ইতিমধ্যেই শ্রীরামপুরের আনাচে-কানাচে চর্চা শুরু হয়েছে। এই কেন্দ্রের বিজেপি প্রার্থী কবীরশঙ্কর বসুও এদিন প্রচার করেন। চাঁপদানি পুরসভার তেঁতুলতলা সহ একাধিক জায়গায় তিনি জনসংযোগে অংশ নেন। শুক্রবার শ্রীরামপুর থেকে হুগলি— দুই লোকসভা কেন্দ্রেই ডান-বাম রাজনৈতিক দলের জমজমাট প্রচার দেখা গিয়েছে। 

13th     April,   2024
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ