বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 


 

বর্ষবরণের প্রস্তুতি। শনিবার উত্তর কলকাতায় তোলা নিজস্ব চিত্র।

পড়শি নাবালিকার শ্লীলতাহানি, অভিযুক্ত ট্যাংরার তৃণমূল নেতা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: একই গলিতে বাড়ি। উল্টোদিকের বাড়ির প্রতিবেশীদের সঙ্গে দীর্ঘদিন ধরেই অশান্তি। জমি, বাড়ি সংক্রান্ত সেই বিবাদ চরম রূপ নেয় মঙ্গলবার। দু’পক্ষই হাতাহাতিতে জড়িয়ে পড়ে। অভিযোগ, সেই বিবাদের মধ্যেই অভিযোগকারীর নাবালিকা মেয়েকে শ্লীলতাহানি করে প্রতিবেশী প্রৌঢ়। ট্যাংরা থানায় লিখিত অভিযোগ করলে ওই প্রৌঢ়কে গ্রেপ্তার করে পুলিস। স্থানীয় সূত্রে খবর, তিনি এলাকায় তৃণমূলের নেতা হিসেবেই পরিচিত। বুধবার শিয়ালদহ আদালতের স্পেশাল পকসো কোর্টে তাঁকে পেশ করা হলে বিচারক ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেন। 
মঙ্গলবার বিকেলে ট্যাংরা থানা এলাকার দেবেন্দ্রচন্দ্র দে রোডে ঘটনাটি ঘটে। পুলিস জানিয়েছে, বছর দেড়েক ধরে দুই পরিবারের মধ্যে বিবাদ। প্রৌঢ় প্রোমোটিং ব্যবসার সঙ্গে যুক্ত। এলাকার সমস্ত নতুন নির্মাণ তিনিই করেন বলে দাবি এলাকাবাসীর। আগে তিনি রাবার ব্যবসা করতেন। অভিযোগ, ওই প্রৌঢ় উল্টোদিকের প্রতিবেশীর বাড়ি সমেত জমিটি কেনার জন্য দীর্ঘদিন ধরেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু, বাড়ি বেচতে নারাজ অভিযোগকারী। স্থানীয় বাসিন্দা পঙ্কজ রায় বলেন, আগেও দুই পরিবারের মধ্যে এ নিয়ে ঝামেলা হয়েছে। এদিন বিকেলে তা চরম আকার নেয়। অভিযোগ, ওই সময়ে অভিযোগকারীর বাড়িতে যান প্রৌঢ়। সেখানে উত্তপ্ত বাক্য বিনিময়ের সময় অভিযোগকারীর ১৬ বছরের মেয়ের সঙ্গে অভব্য আচরণ করেন ওই প্রোমোটার। অশ্লীলভাবে তাকে স্পর্শ করা হয় বলেও অভিযোগ। রাতেই থানার দ্বারস্থ হন নাবালিকার মা। নির্যাতিতা প্রাপ্তবয়স্ক না হওয়ায় শ্লীলতাহানির পাশাপাশি পকসো আইনে মামলা রুজু হয়েছে। তবে ওই ঘরে ঠিক কী ঘটেছিল, তা তদন্ত করে দেখছে পুলিস। 
এই ঘটনার পরই থানায় গিয়ে অভিযুক্তের স্ত্রী পাল্টা শ্লীলতাহানির অভিযোগ করেন। অভিযোগের তির নাবালিকার বাবার বিরুদ্ধে। অভিযোগ, বিবাদের সময় মহিলার সঙ্গে অভব্য আচরণ করেছেন তিনি। এই ঘটনায় আদালতে অভিযোগকারিণীর গোপন জবানবন্দির আর্জি জানায় ট্যাংরা থানার পুলিস। আদালত সূত্রে খবর, সেই আর্জি মঞ্জুর করেছেন বিচারক। এই মামলায় এদিন সন্ধ্যায় নাবালিকার বাবাকে গ্রেপ্তার করেন তদন্তকারীরা। লালবাজারের এক কর্তা বলেন, দু’পক্ষের অভিযোগের ভিত্তিতেই মামলা রুজু করা হয়েছে। কীভাবে ঘটনা ঘটল, তার তদন্ত চলছে। ঘটনাস্থলে কোনও সিসি ক্যামেরা রয়েছে কি না, তা দেখা হচ্ছে।

22nd     February,   2024
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ