বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 


 

বর্ষবরণের প্রস্তুতি। শনিবার উত্তর কলকাতায় তোলা নিজস্ব চিত্র।

মাথায় দিস্তার আঘাত, শাশুড়িকে খুনের চেষ্টার ৮২ দিনে পর ধৃত বউমা

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: মাথায় দিস্তা দিয়ে আঘাত করে বৃদ্ধা শাশুড়িকে খুনের চেষ্টা। এমন অভিযোগে ঘটনার ৮২ দিনের মাথায়  পুলিসের জালে ধরা পড়লেন পলাতক বউমা অর্পিতা চন্দ (৩৭)। মোবাইল ফোনের সূত্র ধরে মঙ্গলবার রাতে হরিদেবপুর থানার পুলিস তাঁকে নদীয়ার কৃষ্ণনগর থেকে গ্রেপ্তার করে। বুধবার ধৃতকে আলিপুর আদালতে হাজির করা হয়। বিচারক তাঁকে ৬ মার্চ পর্যন্ত জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।
এদিন আদালতে অভিযোগকারীর আইনজীবী সৌমেন বন্দ্যোপাধ্যায় বলেন, এই ঘটনায় বৃদ্ধার মাথায় ৩২টি সেলাই পড়েছিল। কয়েকদিন পরে তিনি হাসপাতাল থেকে ছাড়া পেলেও এখনও তাঁর চিকিৎসা চলছে। পুলিস এদিন আদালতে জানায়, পারিবারিক বিবাদের জেরে ওই ঘটনার পরেই শ্বশুরবাড়ি থেকে গা ঢাকা দেন অর্পিতা। অভিযুক্ত বধূর স্বামী পুলিসে অভিযোগ করেন। আদালত সূত্রে জানা গিয়েছে, প্রথমে পুলিস মারধর করে জখম হিসেবে অভিযোগের ধারা দিলেও পরে বৃদ্ধার মেডিক্যাল রিপোর্টের ভিত্তিতে খুনের চেষ্টার অভিযোগ আনা হয়।
তবে, পুলিস নানা জায়গায় খোঁজ করেও ওই বধূর খোঁজ পাচ্ছিল না। কারণ তিনি একাধিক সিম বদল করছিলেন। কয়েকদিন আগে আচমকা পুরনো সিমটি ব্যবহার করা মাত্রই অভিযুক্তের বাসস্থানের সন্ধান পায় পুলিস। এরপরই তাঁকে গ্রেপ্তার করা হয়। পুলিস ধৃতকে জেরা করে রক্তাক্ত দিস্তাটিও উদ্ধার করে। 
এই ঘটনায় ইন্ধন দেওয়ার অভিযোগ উঠেছে আরও দু’জনের বিরুদ্ধে। তাঁদের ভূমিকা খতিয়ে দেখছে পুলিস।

22nd     February,   2024
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ