কলকাতা

চলন্ত অটোর চাকা খুলে গিয়ে দুর্ঘটনা, সল্টলেকে জখম ৫

নিজস্ব প্রতিনিধি, বিধাননগর: চলন্ত অটোয় আচমকা ঘট-ঘট শব্দ। কিছু বোঝার আগেই অটো ঝুঁকে পড়ল সামনের দিকে। অটোর ভিতরের অংশে ধাক্কা খেয়ে আহত হলেন যাত্রীরা। হ্যাঁচকানিতে ভাঙল অটোর সামনের কাচও। পথচারীরা দেখলেন, চলন্ত অটোর সামনের চাকা খুলে রাস্তায় গড়াচ্ছে। মুখ থুবড়ে যাওয়া অবস্থায় পিছনের চাকায় ভর দিয়ে বিপজ্জনক অবস্থায় এগচ্ছে অটোটা! বুধবার দুপুরে এমনই দুর্ঘটনার সাক্ষী থাকল  সল্টলেক। চালক ও যাত্রী মিলিয়ে অটোর ভিতরে থাকা মোট পাঁচজন জখম হয়েছেন। তবে, চারজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও একজন যাত্রীকে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানেই তিনি চিকিৎসাধীন।
পুলিস জানিয়েছে, ঘটনাটি ঘটেছে এদিন বেলা সাড়ে ১২টা থেকে দুপুর ১টার মধ্যে। সল্টলেক করুণাময়ী থেকে একটি অটো যাত্রী নিয়ে উল্টোডাঙার দিকে যাচ্ছিল। পিএনবি মোড় পেরিয়ে সল্টলেক গেটের দিকে যাওয়ার মুখে আচমকা ওই অটোর সামনের চাকা খুলে বেরিয়ে যায়। এর ফলে, চলন্ত অটোটি সামনের দিকে রাস্তায় আচমকা ঝুঁকে পড়ে। সঙ্গে সঙ্গে ভেঙে যায় সামনের কাচ। পিছনের সিটে বসে থাকা তিনজন এবং চালকের বাঁদিকে থাকা একজন যাত্রী অটোর ভিতরের অংশে ঠোকা খেয়ে আঘাত পান। জখম হন চালকও। এই দৃশ্য দেখেই ছুটে আসেন পথচারী ও আশপাশের দোকানের লোকেরা। ছুটে আসেন কর্মরত ট্রাফিক পুলিসও।
জখম পাঁচজনকেই উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চালক এবং তিনজন যাত্রীকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। আতঙ্কিত যাত্রীরা জানান, কপালজোরে বেঁচে গিয়েছি। আরও বড় দুর্ঘটনা ঘটতে পারত। জখম অন্য যাত্রীকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাঁকে আর জি করে স্থানান্তর করা হয়েছে। ওই যাত্রীর বাড়ি পশ্চিম মেদিনীপুরের দাসপুরে। পুলিস ওই ব্যক্তির বাড়ির লোকজনদের সঙ্গে যোগাযোগ করছে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিস।
5Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা