বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

পুলিসের আবেদন খারিজ, জেল হেফাজত আরাবুলের

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: পুলিস হেফাজতের আর্জি খারিজ করে ভাঙড়ের ‘তাজা’ নেতা আরাবুল ইসলামকে দু’দিনের জেল হেফাজতের নির্দেশ দিল বারুইপুর আদালত। বুধবার তাঁকে আদালতে তোলা হলে, পুলিস আরাবুলকে একদিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করেছিল। আরাবুলের আইনজীবীরা তার বিরোধিতা করেন। প্রায় আধ ঘণ্টা সওয়াল জবাবের পর বিচারক অলিভিয়া রায় অভিযুক্ত আরাবুলকে জেল হেফাজতের নির্দেশ দেন। শুক্রবার তাঁকে ফের আদালতে পেশ করা হবে।
এদিন আরাবুলের পক্ষে চারজন আইনজীবী সওয়াল করেন। তাঁদের দাবি, পুলিসি তদন্তে নতুন করে কোনও অগ্রগতি হয়নি। তদন্তে অজস্র ফাঁকফোকরও রয়েছে। তাই পুলিস হেফাজতের আর্জি খারিজের পক্ষে সওয়াল করেন তাঁরা। সরকারি আইনজীবীও এদিন পুলিস হেফাজতের পক্ষে খুব বেশি সওয়াল করেননি। আরাবুলের আইনজীবী সৌমিত্র অধিকারী বলেন, ১২ দিন হয়ে গেল, পুলিস তদন্তে নতুন কিছু পায়নি। তাহলে একদিনের জন্য পুলিস হেফাজত চাওয়ার অর্থ কী! একথার পরেই বিচারক পুলিসি হেফাজতের আবেদন নাকচ করে দেন।
এদিন আদালতে আরাবুলকে আনা হলেও মুখ ঢাকা ছিল না। আদালত চত্বরে আরাবুলের অনুগামীদের সংখ্যাও ছিল কম। তবে জেল হেফাজতের নির্দেশ শোনার পর খোশ মেজাজেই দেখা গেল ভাঙড় ২ নম্বর পঞ্চায়েত সমিতির সভাপতিকে। পুলিস ভ্যানে ওঠার আগে অনুগামীদের দিকে তাকিয়ে হাত নাড়েন কয়েকবার।

22nd     February,   2024
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ