কলকাতা

মুখ্যমন্ত্রীর সভার জন্য তুলে নেওয়ায় বাস নেই তারকেশ্বরে, নাজেহাল নিত্যযাত্রীরা

সংবাদদাতা, তারকেশ্বর: সোমবার আরামবাগে মুখ্যমন্ত্রীর সভায় বিভিন্ন ব্লকের উপভোক্তাদের নিয়ে যাওয়ার জন্য অসংখ্য বাস বুকিং করা হয়েছিল। এর ফলে সপ্তাহের প্রথম দিন রুট থেকে কার্যত উধাও হয়ে গিয়েছিল বাস। স্বভাবতই এদিন সকাল থেকেই নাজেহাল হতে হয়েছে নিত্যযাত্রীদের।
এদিন সকালে তারকেশ্বর বাসস্ট্যান্ডে একটি বাসও ছিল না পরিষেবা দেওয়ার জন্য। একদিকে সপ্তাহের প্রথম দিন, অন্যদিকে বিয়ের লগ্ন। ট্রেন থেকে নেমে যাত্রীরা বাসস্ট্যান্ডে এসে দুর্ভোগের মধ্যে পড়েন। বাস না মেলায় ক্ষোভ উগরে দেন তাঁরা। তারকেশ্বর থেকে বর্ধমান, আরামবাগ সহ বিভিন্ন রুটের কোনও বাসই দেখা যায়নি বাসস্ট্যান্ডে। বাসের অপেক্ষায় দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা ভজহরি সামন্ত বলেন, ‘এদিনই এ মাসে বিয়ের শেষ লগ্ন। পরিবার নিয়ে জামালপুরে বিয়েবাড়ি যাচ্ছি। সকাল থেকে বাসের জন্য অপেক্ষা করছি। একটাও বাস নেই। টোটো, অটো প্রচুর ভাড়া চাইছে। এ তো দেখছি, অলিখিত বন্ধের চেহারা নিয়েছে।’ শুধু ভজহরিবাবু নয়, সমস্যায় পড়েছেন বহু নিত্যযাত্রী। তাঁদের বক্তব্য, ‘এভাবে মানুষকে হেনস্তা করা ঠিক নয়। বাসযাত্রীদের জন্য বিকল্প ব্যবস্থা রাখা প্রয়োজন ছিল।’ হরিপালের বাসিন্দা তাহের আলি বলেন, মুখ্যমন্ত্রীর সভা আছে জানি। তবে বাস যে রাস্তায় থাকবে না, তা বুঝতে পারিনি। এখন কীভাবে যাব, বুঝতে পারছি না।
এই বিষয়ে হুগলি ইন্টার রিজিওনাল এক্সপ্রেস বাস অ্যাসোসিয়েশনের সম্পাদক গৌতম ধোলে বলেন, মুখ্যমন্ত্রীর সভার জন্য আমাদের আগে থেকেই জানিয়ে দেওয়া হয়েছিল, বাস নেওয়া হবে। সেই নির্দেশ অনুযায়ী বাস দেওয়া হয়েছে। একারণে যাত্রীদের যে অসুবিধা হয়েছে, তা মেনে নিয়েছেন তাঁরা। গৌতমবাবুর দাবি, মঙ্গলবার সকাল থেকে যাত্রী পরিবহণ 
স্বাভাবিক হবে।
5Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা