কলকাতা

তরুণীর ঘনিষ্ঠ বন্ধুর খোঁজে ভিনরাজ্যে পাড়ি গোয়েন্দাদের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আনন্দপুর গণধর্ষণ কাণ্ডে অভিযোগকারী তরুণীর এক ঘনিষ্ঠ বন্ধুকে এখন হন্যে হয়ে খুঁজছেন লালবাজারের গোয়েন্দারা। টলিউড এমনকী বলিউডেও গতিবিধি থাকা ওই বন্ধু ঘটনার পর থেকে পলাতক। তিনি ভিনরাজ্যে পাড়ি দিয়েছেন বলেই খবর রয়েছে পুলিসের কাছে। ইতিমধ্যেই লালবাজারের টিম তাঁর খোঁজে বাইরে রয়েছে বলে জানা গিয়েছে। 
গোয়েন্দাদের দাবি, এই ঘনিষ্ঠ বন্ধুকে হাতে পেলেই এই ‘তথাকথিত’ রহস্যজনক গণধর্ষণের পুরোপুরি কিনারা হবে। কারণ, এই বন্ধু আর ওই তরুণীকে মুখোমুখি জেরা করতে চাইছেন গোয়েন্দারা। উল্লেখ্য, অতীতে মুম্বইতে এই ঘনিষ্ঠ বন্ধুর একই ধরনের কীর্তি রয়েছে। তবে তদন্ত যতই এগচ্ছে, গোয়েন্দাদের হাতে চমকপ্রদ সব তথ্য-প্রমাণ আসছে। যা কি না, অভিযোগকারী তরুণীর বিপক্ষেই যাচ্ছে। 
সূত্রের খবর, সেন্টার থেকে ঘণ্টা চুক্তিতে ভাড়া নেওয়া এক ড্রাইভারকে আটক করেছে লালবাজার। অভিযোগকারী তরুণী এবং তাঁর ঘনিষ্ঠ বন্ধু এক ড্রাইভার সেন্টার থেকে তাকে ভাড়া নিয়েছিলেন। ওই রাতে যে সময় গণধর্ষণ হওয়ার কথা অভিযোগপত্রে বলা হয়েছে, ঠিক সেই সময় সেন্টার থেকে ভাড়া করা চালকই গাড়ি চালাচ্ছিলেন। অভিযুক্ত যুবক নয়। সিসিটিভি ফুটেজে তার প্রমাণ মিলেছে। 
আর আনন্দপুর থানা এলাকার যে অভিজাত আবাসনের সামনে গাড়ি থামিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছিল, সেখানকার সিসিটিভি ফুটেজ বলছে, সেদিন রাতে তরুণী সেখানে একাই দাঁড়িয়েছিলেন। দেখা যায়, সেন্টার থেকে ভাড়া করা ওই ড্রাইভার (যে যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করা হয়েছিল, তাঁকে এবং তাঁর ড্রাইভারকে নেতাজিনগরের একটি ফ্ল্যাটে আটকে রাখা হয়েছিল) ‘অভিযুক্ত’ যুবকের গাড়িটি  চালিয়ে সেখানে নিয়ে এসেছে।  
সূত্রের খবর, সেন্টারের চালককে ইতিমধ্যেই পুলিস আটক করেছে। ওই চালক পুলিসকে জানিয়েছেন, ‘অভিযুক্ত’ যুবকের গাড়িটি প্রথমে বাইপাসে ঢালাই ব্রিজের কাছে নিয়ে আসার কথা থাকলেও, পরে তা নরেন্দ্রপুর বাইপাসের কাছে এক বহুতলের সামনে সে নিয়ে যায়। অভিযোকারী তরুণী সেখানেই তাঁকে বলেছিলেন, গাড়িটি নিয়ে যেতে। সেই গাড়িটি (যাতে ধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ) উদ্ধার করেছেন গোয়েন্দারা। তার ফরেন্সিক পরীক্ষা হবে।
7Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা