কলকাতা

ডাম্পারের ধাক্কায় ভ্যানগাড়ির চালক ও তিন যাত্রীর মৃত্যু, গুড়াপের গ্রামে শোক

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া ও বর্ধমান: ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল মোটরভ্যানের তিন যাত্রী ও চালকের। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে গুড়াপের কংসারিপুর মোড়ের কাছে। পুলিস জানিয়েছে, মৃতদের নাম জীবনদীপ বাউল দাস (২৬), মঙ্গলদীপ বাউল দাস (৩২), বিশ্বজিৎ রায় (৩৫) ও দিবাকর সিংহ (২২)। জীবনদীপ ও মঙ্গলদীপ সম্পর্কে খুড়তুতো ভাই। মৃতদের তিনজনের বাড়ি গুড়াপের সিয়াপুর গ্রামে। তাঁরা দিনমজুর। ভ্যানচালক দিবাকরের বাড়ি বর্ধমানের জামালপুরে। ঘটনার জেরে সিয়াপুর গ্রামে ও বাউল দাস পরিবারে শোকের ছায়া নেমেছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, ডাম্পারটি ভ্যানগাড়িকে পিছন থেকে এসে ধাক্কা মারে। দ্রুত জখমদের বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু হয় চারজনের।
বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সুপার ডাঃ তাপস ঘোষ বলেন, গুড়াপে পথ দুর্ঘটনায় জখম চারজনই মারা গিয়েছেন। তাঁদের চিকিৎসার বিশেষ সুযোগ মেলেনি। হুগলি গ্রামীণ পুলিস জানিয়েছে, ডাম্পারটি নিয়ে চালক দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গাড়িটির খোঁজ চলছে। মঙ্গলদীপ বাউল দাসের আত্মীয় কিশোর বাউল দাস বলেন, আমরা ঘাতক ডাম্পারের চালকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আমরা শুনেছি, ডাম্পারটি তীব্র গতিতে আসছিল। যে কারণে ভ্যানে থাকা চারজনই অনেকটা দূরে ছিটকে পড়েছিলেন। স্থানীয়দের দাবি, বর্ধমান সংলগ্ন গুড়াপে প্রায় দুর্ঘটনা ঘটছে। তীব্র গতিতে গাড়ি চলাচলের কারণেই বেশিরভাগ ক্ষেত্রে দুর্ঘটনা হয়। কিন্তু তারপরেও পুলিসের বিশেষ হেলদোল নেই। দুর্ঘটনার পর আলোচনা শুরু হয়, দিনকয়েক যেতে না যেতেই তা আবার থিতিয়ে যায়। স্থায়ী পদক্ষেপ করা না হলে দুর্ঘটনার ধারাবাহিকতায় রাশ টানা কঠিন।
মৃতদের পরিবার ও পুলিস সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে গুড়াপ থেকে তিনজন দিনমজুর একটি ভ্যান গাড়ি নিয়ে বেরিয়ে ছিলেন। তাঁদের বর্ধমানে ঢালাইয়ের কাছে যাওয়ার কথা ছিল। ভ্যানটি কংসারিপুর মোড় ছাড়িয়ে জাতীয় সড়কে ওঠার মুখে একটি ডাম্পার সেটিকে পিছন থেকে এসে ধাক্কা মারে। তারপর দ্রুত জাতীয় সড়ক ধরে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, চালক সহ তিনজন যাত্রী ছিটকে পড়েন। ঘটনার পরপরই পুলিস সেখানে পৌঁছয়। তারা এলাকার সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘাতক গাড়িটির তথ্য পাওয়ার চেষ্টা করছে।
8Months ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

পারিবারিক অশান্তির অবসানে গৃহ সুখ ও শান্তি বাড়বে। প্রেমের ক্ষেত্রে শুভ। কর্মে উন্নতি। উপার্জন বৃদ্ধি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৬ টাকা৮৪.৩৫ টাকা
পাউন্ড১০৬.৪৬ টাকা১০৯.১২ টাকা
ইউরো৮৯.৭৬ টাকা৯২.২০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা