বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

ভস্মীভূত তিন গাড়ি...। বৃহস্পতিবার দুপুর ১২টা নাগাদ ঘটনাটি ঘটে চাঁদনি চক এলাকার ম্যাডন স্ট্রিটে। প্রথমে একটি গাড়ির বনেট থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। নিমেষে সেটি দাউদাউ করে জ্বলতে থাকে। সেটি থেকে বাকি দু’টি গাড়িতেও আগুন ছড়িয়ে পড়ে। দমকলের তিনটি ইঞ্জিন আগুন নেভায়। যান্ত্রিক গোলযোগ ও তীব্র গরমের জন্যই এই ঘটনা বলে প্রাথমিকভাবে অনুমান দমকলের। -নিজস্ব চিত্র

উস্থি থানায় বিধায়কের ‘দাদাগিরি’র
ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সংবাদদাতা, বারুইপুর: একটি খুনের ঘটনার প্রেক্ষিতে উস্কানিমূলক মন্তব্যের জন্য তৃণমূলের এক নেতাকে গ্রেপ্তার করে উস্থি থানার পুলিস। এই খবর কানে আসতেই দশ মিনিটের মধ্যে সদলবলে থানায় হাজির হন মগরাহাট পশ্চিমের বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী গিয়াসুদ্দিন মোল্লা। থানায় ঢুকেই পুলিসের উপর হম্বিতম্বি শুরু করে দেন তিনি। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় চাঞ্চল্য তৈরি হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, পুলিসকে দু’পয়সার চাকর বলে কটাক্ষ করছেন বিধায়ক। বিধায়কের চোখ রাঙানিতে ঘাবড়ে গিয়ে উল্টে তাঁকে শান্ত হতে বলেন পুলিসের এক আধিকারিকরা। শেষ পর্যন্ত তাঁকে পাল্টা ধমক দিয়ে চুপ করিয়ে দেন পুলিস অফিসাররা। তাঁর সঙ্গে যে দলবল থানায় এসেছিল, তাদের লাঠি উঁচিয়ে তাড়িয়ে দেওয়া হয়। পুলিস সূত্রে খবর, থানার সিঁড়িতে বসিয়ে রাখা হয় বিধায়ককে। এই প্রসঙ্গে বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লাকে বারংবার ফোন করা হলেও তিনি ফোন ধরেননি। 
গত রবিবার উস্থি থানার ভোলেরহাটে এক বৃদ্ধাকে খুন করার অভিযোগ উঠেছিল তাঁর ছেলের বিরুদ্ধে। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করে পুলিস। এই ঘটনায় উস্কানিমূলক মন্তব্যের জন্য উস্থি থানার পুলিস তৃণমূলের এক নেতাকে গ্রেপ্তার করে। এরপরেই উস্থি থানায় আসেন বিধায়ক গিয়াসুদ্দিন মোল্লা। খবর পেয়ে থানায় চলে আসেন ডায়মন্ডহারবার পুলিস জেলার এসডিপিও মিতুন দে। কেন বিধায়ক থানায় ঢুকে অভিযুক্তকে ছাড়ানোর চেষ্টা করছেন, প্রশ্ন তোলেন তিনি। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, এসডিপিওর সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় হচ্ছে বিধায়কের। একটা সময় এসডিপিওকে বলতে শোনা যায়, ‘কথায় কথায় কেন পুলিসের উর্দি খুলে নেওয়ার, বদলি করে দেওয়ার হুমকি দেন আপনি?’ বিধায়ক পাল্টা বলেন, ‘আমি ভদ্র ঘরের ছেলে, হুমকি দিই না।’ এই কথার ফাঁকেই পুলিসকে ‘ছোটলোক, দু’পয়সার চাকর’ বলতে শোনা যায় বিধায়ককে। বিধায়কের অভিযোগ, ‘তিনি থানায় আসার পর তাঁকে পুলিসকর্মীরা ক্রিমিনাল বলেছেন।’ এসডিপিও বলেন, ‘তাঁকে কেউ ক্রিমিনাল বলেননি। কিন্তু কেউ অপরাধীকে সমর্থন করলে, তিনিও সমান অপরাধী হন।’ এসডিপিও’র কড়া মনোভাবের প্রশংসা করেন অনেকে। 
 উস্থি থানা চত্বরে গিয়াসুদ্দিন মোল্লার এই ছবিই ভাইরাল হয়েছে।

26th     January,   2023
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ