বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
কলকাতা
 

নার্সিং ছাত্র খুনে ধৃত পলাতক বন্ধু
 

নিজস্ব প্রতিনিধি, বারাসত: অশোকনগরের মেসবাড়িতে নার্সিং পড়ুয়া উদ্ভব সরকার খুনের ঘটনায় পুলিস তাঁর পলাতক রুমমেট বন্ধুকে গ্রেপ্তার করেছে। বুধবার রাতে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পুলিস জানিয়েছে, ধৃতের নাম বিক্রম সরকার। এদিনই তাকে বারাসত জেলা আদালতে তোলা হলে বিচারক ১০ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছেন। প্রাথমিক জেরায় ধৃত খুনের কথা স্বীকার করেছে। সে পুলিসকে জানিয়েছে, তাঁর বাবা ও মাকে নোংরা ভাষায় গালিগালাজ করেছিল উদ্ভব। তাই রাগের মাথায় সে উদ্ভবকে খুন করেছে। তবে পুলিস তার এই স্বীকারোক্তিকে বিশ্বাস করছে না। আসল রহস্য উদ্ধারের জন্য পুলিস ধৃতকে লাগাতার জেরা করছে। 
পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উদ্ভব অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি হাসপাতাল লাগোয়া এক মেস বাড়িতে বিক্রম ছাড়াও আকাশ ও গৌরবের সঙ্গে একই ঘরে থাকতেন। চার পড়ুয়াই নার্সিংয়ের প্রথম বর্ষের ছাত্র। খুনের একদিন আগে ওই মেস থেকে আকাশ ও গৌরব গঙ্গারামপুরের গ্রামের বাড়ি চলে যান। মেসে শুধুমাত্র উদ্ভব ও বিক্রম ছিলেন। অভিযোগ, ওই রাতেই উদ্ভবকে নৃশংসভাবে খুন করে বিক্রম। এরপর মৃতদেহ খাটের নীচে ঢুকিয়ে দেয়। পরদিন সকালে ঘরের দরজায় চাবি লাগিয়ে চম্পট দেয় সে।
উদ্ভবকে দীর্ঘ সময় ফোনে না পাওয়ায় পুলিস এসে মেসের ওই দরজা ভেঙে তাঁর মৃতদেহ উদ্ধার করে। কিন্তু বিক্রমের কোনও খোঁজ মিলছিল না। তার মোবাইলও বন্ধ পাওয়া যায়। পুলিস তার খোঁজে ছিল। বুধবার রাতে পুলিস গঙ্গারামপুরের এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক তদন্তে ধৃত জানিয়েছে, বাবা ও মায়ের নামে নোংরা গালিগালাজ করায় হাতুড়ি দিয়ে উদ্ভবের মাথায় পরপর দু’বার আঘাত করে সে। তাতে সে অচেতন হয়ে বিছানায় লুটিয়ে পড়ে। এরপর তীব্র আক্রোশে ছুরি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। কিন্তু নিছক গালিগালাজের জন্য সহপাঠীকে কেউ এত নৃশংসভাবে খুন করতে পারে? এই প্রশ্নই তদন্তকারীদের ভাবাচ্ছে। সেকারণে ধৃতকে টানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতের ভাই প্রতাপ সরকার বলেন, বিক্রম নেশা করত। ধূমপান করে সকলের মুখের সামনে ধোঁয়া ছাড়ত। নেশা করার জন্য জোর করত। দাদা এসব পছন্দ করত না। তাই দাদাকে ওই মেস থেকে সরিয়ে অন্যত্র রাখার পরিকল্পনা নেওয়া হয়েছিল। ঘরও খোঁজা হচ্ছিল। তার মধ্যেই এই মর্মান্তিক ঘটনা ঘটে গেল। 

2nd     December,   2022
 
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ