Bartaman Patrika
বিনোদন
 
 

‘প্রিয়’ বন্ধু সঙ্গীতা বিজলানির জন্মদিনে পার্টির আয়োজক সলমন খান। উপস্থিত ছিলেন প্রভু দেবা, ইউলিয়া ভান্তুর, সাজিদ নাদিয়াদওয়ালা, মণীশ বহেল সহ আরও অনেকে। স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় এই ছবি মুহূর্তে ভাইরাল।

আনন্দের ফর্মুলায় অঙ্ক মেলাবেন হৃতিক

সুপার ৩০
হৃতিক রোশন  পঙ্কজ ত্রিপাঠী
অমিত সাধ  ম্রুনাল ঠাকুর

সওয়াল ঢুন্ডো। ইন সব মে সওয়াল ঢুন্ডো।...
পুরনো ময়লা শার্ট, কাঁধে সস্তার গামছা। সাইকেল নিয়ে বেরিয়ে যেতে যেতে শিক্ষক তাঁর ছাত্রদের বলছেন, প্রশ্ন খুঁজে নিতে। পাখা ঘুরছে, বাল্ব জ্বলছে, ট্রেন ছুটে চলেছে দুরন্ত গতিতে – আশেপাশে যা ঘটে চলেছে, যা দৈনন্দিন, তারই মধ্যে লুকিয়ে জটিল সব অঙ্কের প্রশ্ন।
এই সব জটিল প্রশ্নের উত্তর খুঁজছে কারা? না খেতে পাওয়া, হতদরিদ্র জনা তিরিশেক ছাত্র। কারও বাবা দিনমজুর, কারও বাবা জমাদার, কারও বাবা লরি চালায়। আর যে শিক্ষক দিনরাত অক্লান্ত পরিশ্রম করে তাদের শিখিয়ে চলেছেন নতুন নতুন অঙ্ক কষার উপায়, ভরসা জুগিয়ে চলেছেন অনবরত, তার নাম আনন্দ কুমার।
বিকাশ বহেলের ‘সুপার ৩০’ পাটনার সেই বিখ্যাত অঙ্কবিদের গল্প বলে, যার শিক্ষায়, যার ভরসায় প্রতি বছর আইআইটি’তে (ইন্ডিয়ান ইনস্টিটিউট অব টেকনোলজি) জায়গা করে নেয় এমন কিছু ছাত্র যাদের কোচিং তো দূরঅস্ত, দুবেলা খাবারও জোটে না। মেধাটুকুই জীবনের সম্বল। আর বিনা পয়সায়, তাদের পড়ান আনন্দ কুমার।
‘এডুকেশন হি সবসে বড়া বিজনেস হ্যায়’ বলে কলার তুলে গাড়ি চালিয়ে ঘুরে বেড়ানো কোচিং মাফিয়াদের ভিড়ে একঝলক টাটকা অক্সিজেনের মতো সেই মানুষটি, যিনি অনবরত প্রমাণ করতে ব্যস্ত, ‘অব রাজা কা বেটা রাজা নাহি বনেগা। রাজা ও হি বনেগা, জো উসকা আসলি হকদার হ্যায়’।
রামানুজন গোল্ড মেডেল পেয়ে, বিদেশি জার্নালে লেখা বের করে সাড়া ফেলে দিয়ে, কেমব্রিজে ভর্তির সুযোগ পেয়েও যেতে পারেননি আনন্দ। পোস্টমাস্টার বাবা খরচ জুগিয়ে উঠতে পারেনি। মন্ত্রীমশাই সাহায্য করবেন বলেও কথা রাখেননি। বাবার হঠাৎ মৃত্যুতে সংসারের হাল ধরতে ঘুরে ঘুরে পাঁপড় বেচতে শুরু করেন তিনি। আর সেখান থেকেই তাঁকে একদিন আবিষ্কার করে লালন সিং যার এক্সেলেন্স কোচিং সেন্টারের নাম ছড়িয়ে দিকে দিকে। ম্যাথামেটিক্স উইজার্ড আনন্দ কুমারের হাত ধরে আরও ব্যবসা বাড়াতে চায় লালন। কিছুটা পারেও বইকি! কিন্তু তার পরেই কি বাধ সাধে আনন্দের বিবেক? দ্রোণাচার্য কি শুধুই অর্জুনের হক? একলব্যরা কি আজীবন পিছিয়েই থাকবে? নাকি আনন্দের হাত ধরে, সব প্রতিকুলতা পেরিয়ে তারা পা ফেলবে আলোর দিকে?
মুক্তির আগেই বলা হয়েছিল যে, এ ছবি বায়োগ্রাফিক্যাল নয়। যে কোনও মানুষের গল্পই বড় পর্দায় পৌঁছলে তা খানিকটা বাস্তবচ্যুত হতে বাধ্য। ‘সুপার ৩০’ কিছু কিছু অংশে বাস্তব থেকে একটু বেশিই দূরে সরেছে। আর সেই গল্প গুটোতে পরিচালক তাই নিয়েছেন আড়াই ঘণ্টারও কিছু বেশি সময়। বিরতি পর্যন্ত গল্পের গতি স্বাভাবিক থাকলেও, দ্বিতীয়ার্ধে অনেকটাই টেনে লম্বা করা হয়েছে। অজয়-অতুলের ব্যাকগ্রাউন্ড স্কোর ছাড়া আর কোনও সুর মনে বিশেষ দাগ কাটে না।
মন্ত্রীর চরিত্রে পঙ্কজ ত্রিপাঠী আর লালন সিংয়ের চরিত্রে আদিত্য শ্রীবাস্তব বেশ কিছু ভালো মুহূর্ত তৈরি করেছেন। ছোট চরিত্রে নজর কেড়েছেন অমিত সাধ, বীরেন্দ্র সাক্সেনা ও বিজয় বর্মা। আনন্দের বান্ধবীর চরিত্রে ম্রুনাল ঠাকুরের বিশেষ কিছু করার ছিল না। আনন্দের ভাই প্রণবের উপস্থিতি রয়েছে গোটা ছবি জুড়েই। নন্দিশ সাধু যথাসাধ্য চেষ্টা করলেও সেই চরিত্র গঠনে ছবির কারিগরদের আরও বেশি নজর দেওয়া উচিত ছিল। তুখোর মগজাস্ত্রের অধিকারী, নির্ভীক অঙ্কবিদ আনন্দের চরিত্রে বিশ্বাসযোগ্য হয়ে ওঠার আপ্রাণ চেষ্টা চালিয়েছেন হৃতিক রোশন। সেখানে অনেকটাই সফল তিনি। চেহারায়, চলনে বলনে নিজেকে এমন করে সাজিয়েছেন হৃতিক যাতে দর্শকের সামনে রিয়েল-লাইফ আনন্দের সঙ্গে রিল-লাইফ আনন্দের বিশেষ দূরত্ব না থাকে।
বুধবার বিশ্বকাপ সেমিফাইনালে নিউজিল্যান্ডে বিরুদ্ধে যেমন ফিনিশিং লাইনের কিছু আগেই থেমে গেল জাডেজা-ধোনির দুরন্ত লডাই, এখানেও যেন ফিনিশিং লাইনের কিছু ধাপ আগেই থেমে গিয়েছে ফ্যান্টম ফিল্মস’এর প্রযোজনায় শেষ ছবি ‘সুপার ৩০’র দৌড়। কিছু অপ্রাসঙ্গিক সিকোয়েন্স, গল্পের খেই হারানো আর এডিটিংয়ের দুর্বলতাকে এর জন্য কাঠগড়ায় দাঁড় করানো যেতে পারে। বিকাশের সুপ্রচেষ্টা থাকা সত্ত্বেও এ ছবির গল্প স্ক্রিনে ম্যাজিক কাঠি বোলাতে পুরোপুরি সক্ষম নয়। ম্যাথামেটিক্যাল উইজার্ড বক্স অফিসে কতটা জাদু দেখাবে, সেটা অবশ্য সময় বলবে।
দেবত্রী ঘোষ
সাংবাদিকদের দেশদ্রোহী বলে আক্রমণ কঙ্গনার

সাংবাদিকদের এবার নজিরবিহীন আক্রমণ করলেন কঙ্গনা রানাওয়াত। ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র সাংবাদিক সম্মেলনে সরাসরি আক্রমণ করেছিলেন এক সাংবাদিককে। মুম্বইয়ের সংবাদমাধ্যমের লোকজন একত্রে অভিনেত্রীর কাছ থেকে নিঃশর্ত ক্ষমার দাবি করেছিলেন। কিন্তু ক্ষমা চাওয়া তো দূরের কথা, কঙ্গনা কঠিন ভাষায় সাংবাদিকদের আক্রমণ করে বসলেন।
বিশদ

বাংলায় নতুন গোয়েন্দা আনছেন মৈনাক

 ফেলুদা, ব্যোমকেশ বা কিরীটী নিয়ে প্রচুর ছবি হয়েছে। সাহিত্যের বাইরে বেরিয়ে এখন নতুন গোয়েন্দায় মজেছে টলিউড। এর আগে দর্শক গোয়েন্দা হিসেবে সোনাদাকে পেয়েছেন। তথাকথিত গোয়েন্দা না হলেও পাওয়া গিয়েছে খুদে জোজোকে। এবার আরও এক গোয়েন্দার সঙ্গে পরিচিত হতে চলেছেন তাঁরা।
বিশদ

 ধারাবাহিকে প্রসেনজিৎ

বেশ কিছুদিন পর আবার ধারাবাহিকে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। সান বাংলার ‘কেশব’ ধারাবাহিকে অতিথি শিল্পী হিসেবে একটি বিশেষ পর্বে তাঁকে দেখতে পাবেন ভক্তরা। জানা যাচ্ছে গল্পে তিনি স্ব-অবতারেই প্রবেশ করবেন। অর্থাৎ টলিউড সুপারস্টার। এখানে তিনি রক্ষকের ভূমিকায়। তাহলে একটু পরিচয় করিয়ে দেওয়া যাক।
বিশদ

গিনি আর সানির বিয়ে

 ইয়ামি গৌতম এবং বিক্রান্ত মাসে আবার একসঙ্গে শ্যুটিং ফ্লোরে আসতে চলেছেন। আগামী বছর অর্থাত্ ২০২০ সালে এই ছবি মুক্তি পেতে চলেছে। চলতি বছরের সেপ্টেম্বর মাসে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। ছবির নাম ঠিক হয়েছে ‘গিনি ওয়েডস সানি’।
বিশদ

কিংশুকের পরীক্ষা নেবে তানিয়া

 কালারস বাংলার ‘শ্বশুশবাড়ি জিন্দাবাদ’ ধারাবাহিকের ভক্তরা জানেন যে মিষ্টুদের(ঐশ্বর্য সেন) পরিবারে কোনও পুরুষ সদস্য নেই। তাই স্বাভাবিকভাবেই সদস্যদের চোখে পুরুষ মানেই খারাপ। আর এখন সেই তালিকায় নাম রয়েছে কিংশুকের (মৈনাক)। মিষ্টু এখনও পুরোপুরি কিংশুককে বিশ্বাস করতে পারছে না। তাই সে বন্ধুর সাহায্য নিতে প্রস্তুত।
বিশদ

টলিপাড়ার সাপ্লায়ারদের জন্য শুধুই প্রতিশ্রুতি

 শব্দের পর শব্দ খরচ হলেও টলিপাড়ার সাপ্লায়ারদের পকেট কিন্তু সেই শূন্য। এই কয়েকদিনে এত কথাবার্তার পরেও তাঁদের জন্য রয়েছে শুধুই প্রতিশ্রুতি। বকেয়া অর্থের একটা টাকাও তাঁদের হাতে আসেনি। তিনটি চ্যানেলের পক্ষ থেকে ই-মেল এসেছে। এর মধ্যে একটি চ্যানেল আবার গত বুধবার মেল করেছে।
বিশদ

আমি দায়িত্বশীল নাগরিক, তদন্তে
ইডি-কে একশো শতাংশ সাহায্য করব

রোজভ্যালি কাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য বাংলা ছবির শীর্ষ নায়ককে ইডি’র তলবের খবর যখন বঙ্গজুড়ে আলোড়ন তুলেছে, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তখন শান্তিনিকেতনে। স্টার জলসা চ্যানেলে আগামী ১৩ জুলাই থেকে শুরু হচ্ছে প্রসেনজিতের প্রযোজনার নতুন ধারাবাহিক।
বিশদ

11th  July, 2019
ইডি হানায় মেঘাচ্ছন্ন টলিপাড়া

 সমস্যা, দুশ্চিন্তার এক বিশাল কালো কাপড়ের নীচে যেন এই মুহূর্তে টলিপাড়ার দমবন্ধকর অবস্থা। এতদিন ধরে ধারাবাহিকের শিল্পী-কলাকুশলী এবং এর সঙ্গে যুক্ত অগণিত কর্মীদের বকেয়া অর্থের দাবিতে সরগরম হয়ে উঠেছিল বাংলা বিনোদনের আতুঁড়ঘর। সেই সমস্যা এখনও পুরোপুরি সমাধান হতে না হতেই ফের সিঙ্গলস্ক্রিন সংকটের ভ্রুকুটি।
বিশদ

11th  July, 2019
 ভিলেন এবার গাভাসকার

না, কোনও ভারতীয় ক্রিকেট তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে সঞ্জয় মঞ্জরেকরের মতো মুস্কিলে পড়েননি সুনীল গাভাসকার। আসলে ‘মরদানি’র ভিলেন এবার লিটল মাস্টারের চরিত্রে অভিনয় করছেন। অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের পায়ের নীচের জমি শক্ত করেছেন তাহির রাজ ভাসিন।
বিশদ

11th  July, 2019
সিনেমাহলের সার্ভিস চার্জ বাড়ানোর
দাবি ইম্পার, অন্যথায় ধর্মঘটের ডাক

  দীর্ঘদিন ধরেই সমস্যা চলছিল। কিন্তু কোনও সুরাহা না পেয়ে অবশেষে বুধবার সাংবাদিক সম্মেলন করল ইম্পা (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন)। সমস্যা সিঙ্গল স্ক্রিন সিনেমা হলের টিকিটের সার্ভিস চার্জ। দীর্ঘদিন ধরেই রাজ্য সরকারের কাছে টিকিটের সার্ভিস চার্জ বাড়ানোর দাবি জানিয়ে আসছে ইম্পা।
বিশদ

11th  July, 2019
 ভেলপুরি খাবেন বরুণ-সারা

ডেভিড ধাওয়ান ‘কুলি নাম্বার ১’ ছবির রিমেক প্রসঙ্গে কিছুদিন আগেই একটি সাক্ষাত্কারে বলেছেন, এটি একেবারেই নতুন একটি ছবি হতে চলেছে। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে তিনি এই ছবির উপরে কাজ করছেন। গোবিন্দা, করিশ্মা কাপুর এবং কাদের খানের চরিত্রে যথাক্রমে বরুণ ধাওয়ান, সারা আলি খান এবং পরেশ রাওয়াল অভিনয় করছেন।
বিশদ

10th  July, 2019
 ক্ষমা চাইতে হবে কঙ্গনাকে

  বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন অভিন্নহৃদয় বন্ধু। কেউই কাউকে ছেড়ে থাকতে পারে না। এই কথা আরও একবার প্রমাণ করলেন অভিনেত্রী স্বয়ং। ইন্ডাস্ট্রিতে কিছুদিন আগেই সহঅভিনেতাদের সঙ্গে বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি। এবার তাঁর রক্তচক্ষুর সামনে পড়লেন এক সাংবাদিক। তাঁর নতুন ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র প্রচারে গিয়ে মেজাজ হারালেন কঙ্গনা।
বিশদ

10th  July, 2019
 ব্যস্ত পরিণীতি

  আগামী কয়েক দিন ব্যস্ততায় কাটবে পরিণীতি চোপড়ার। এক্কেবারে দম ফেলার সময় নেই। আর এই খবর তিনি নিজেই ট্যুইট করে জানিয়েছেন। মঙ্গলবার আগামী তিন সপ্তাহের কাজের ফিরিস্তি দিয়ে একটি ট্যুইটার পোস্ট করেন পরিণীতি। তিনি এত কেন ব্যস্ত দেখা যাক।
বিশদ

10th  July, 2019
 বিভেদ ঘুচিয়ে টলিপাড়ায় একজোট বিজেপি?

  মিটিং-মিছিল, সাংবাদিক সম্মেলন, পাল্টা সাংবাদিক সম্মেলন— সমস্ত বিভেদ ভুলে, দ্বন্দ্ব ঘুচিয়ে টলিপাড়ায় বিজেপি ঘনিষ্ঠ সংগঠনগুলি এক ছাতার তলায় আসতে মরিয়া! এমনটাই নাকি নির্দেশ এসেছে দলের উপরমহল থেকে। গত সোমবার ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যান্ড কালচারাল কনফেডারেশনের মিছিলে সরগরম ছিল টলিপাড়া।
বিশদ

10th  July, 2019
একনজরে
 ওয়াশিংটন, ১১ জুলাই (এএফপি): শরণার্থী এক মহিলার দুগ্ধপোষ্য শিশুকন্যার মৃত্যুতে কাঠগড়ায় উঠল মার্কিন প্রশাসন। নিন্দায় সরব হয়েছে রাষ্ট্রসঙ্ঘ। প্রশাসনের সমালোচনায় মুখর হয়েছেন মার্কিন কংগ্রেসের একাধিক সদস্যও। ...

 বিএনএ, চুঁচুড়া: ডাক্তারের গাফিলতিতে রোগীর মৃত্যু হয়েছে, এই অভিযোগে বৃহস্পতিবার রোগীর বাড়ির লোকজন বিক্ষোভ দেখালেন পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে। অবিলম্বে ডাক্তারকে গ্রেপ্তার করতে হবে বলে তাঁরা দাবি করেন। পরে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে গিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনে। ...

  সংবাদদাতা, কালনা: শারীরিক অসুস্থতার জন্য অ্যাসিড খেয়ে আত্মঘাতী হলেন এক ব্যক্তি। মৃতের নাম সমীর সেন(৪২)। বাড়ি কালনার ধাত্রীগ্রাম বাজার এলাকায়। ঘটনায় পুলিস একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করেছে। ...

  সংবাদদাতা, ইসলামপুর: বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত টানা বৃষ্টিতে ইসলামপুর পুরসভার বিভিন্ন এলাকা জলমগ্ন হয়ে যায়। এদিন দুপুরের পর বৃষ্টি কমলেও আকাশ মেঘলাই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহযোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন হতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: কলকাতা বন্দর থেকে ছাড়ল ভারত নির্মিত প্রথম বাষ্পচালিত জাহাজ ‘ডায়না’
১৯০০:অভিনেতা ছবি বিশ্বাসের জন্ম
১৯০৪: চিলির নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
১৯০৯: চিত্র পরিচালক বিমল রায়ের জন্ম
১৯৬৫: ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের জন্ম
১৯৭২: গুগলের কর্ণধার সুন্দর পিচাইয়ের জন্ম
১৯৯১: ফুটবলার হামেস রডরিগেজের জন্ম
১৯৯৭: পাকিস্তানি শিক্ষা আন্দোলনকর্মী মালালা ইউসুফজাইয়ের জন্ম
১৯৯৯: অভিনেতা রাজেন্দ্রকুমারের মৃত্যু
২০১২: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের মূত্যু
২০১৩: অভিনেতা প্রাণের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৫৫ টাকা ৬৯.২৪ টাকা
পাউন্ড ৮৪.১০ টাকা ৮৭.২৪ টাকা
ইউরো ৭৫.৬৬ টাকা ৭৮.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ আষা‌ঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৪৮/৪০ রাত্রি ১২/৩১। বিশাখা ২৭/১৪ দিবা ৩/৫৭। সূ উ ৫/৩/১৩, অ ৬/২০/৫৩, অমৃতযোগ দিবা ১২/৮ গতে ২/৪৮ মধ্যে। রাত্রি ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/২২ গতে ১১/৪২ মধ্যে, কালরাত্রি ৯/১ গতে ১০/২১ মধ্যে।
২৬ আষাঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৫৩/৮/৩৭ রাত্রি ২/১৮/৩৩। বিশাখানক্ষত্র ৩৪/৮/৪১ সন্ধ্যা ৬/৪২/৩৪, সূ উ ৫/৩/৬, অ ৬/২৩/৬, অমৃতযোগ দিবা ১২/৯ গতে ২/৪৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৮/২৩/৬ গতে ১০/৩/৬ মধ্যে, কালবেলা ১০/৩/৬ গতে ১১/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ৯/৩/৬ গতে ১০/২৩/৬ মধ্যে।
৮ জেল্কদ
এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালনার ঘটনায় ধৃত ১ 

06:47:00 PM

চৌবাগা খালে বাস উল্টে জখম বেশ কয়েকজন 

06:32:34 PM

মুর্শিদাবাদের প্রদীপপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীকে গুলি করে খুন

04:06:59 PM

৮৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:16 PM

রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ মেনে এনইএফটি, আরটিজিএস, আইএমপিএস-এর চার্জ প্রত্যাহার করল এসবিআই 

03:16:50 PM

দিল্লিতে বান্ধবীকে ছুরি মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

02:54:00 PM