Bartaman Patrika
সিনেমা
 

 সলমনের দুরন্ত কামব্যাক
চিন্তিত শাহরুখও আমির?

 সময়ের সঙ্গে বলিউডে ‘স্টারডম’ শব্দটার অর্থ পাল্টেছে। ছবির পাশাপাশি বদলেছে সিনেমা শিল্প, বক্স অফিসের চলন। বলা যায় বলিউড এখন সন্ধিক্ষণে দাঁড়িয়ে। যেখানে লার্জার দ্যান লাইফ চরিত্র বনাম পাশের বাড়ি থেকে উঠে আসা নায়কের লড়াই। আজকের বলিউড মানে ক্রমাগত কনটেন্টের চাপে কোণঠাসা হচ্ছেন তারকারা। আজকের বলিউড মানে বাণিজ্যিক ছবির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে অন্যধারার ছবির টিকে থাকা বা এগিয়ে যাওয়া। হিসেব সহজ। চূড়ান্ত প্রতিযোগিতায় টিকে থাকতে হলে হিট দিতে হবে। না হলে দর্শক তোমাকে মনে রাখবে না। তাই আনায়াসে বক্সঅফিসে ‘কলঙ্ক’-এর মতো মাল্টিস্টারার ছবি ফ্লপ করলেও ‘উরি’, ‘বাধাই হো’ বা ‘স্ত্রী’র মতো ছবির জয়জয়কার। প্রায় তিন দশক ধরে আপামর ভারতবাসীর মনে রাজ করছেন তিন খান— শাহরুখ, আমির ও সলমন। নতুন প্রজন্মের নায়কদের দাপটে আজকে কি কোথাও তাঁদের দেওয়ালে পিঠ ঠেকেছে? দেখা যাক।
‘ভারত’-এর দৌলতে সলমনের কেরিয়ারে সাময়িক খরা কাটল একথা লেখাই যায়। ‘টিউবলাইট’ ও ‘রেস ৩’ দর্শকদের পছন্দ হয়নি। কিন্তু ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর সলমনকে হারানো জমি আবার ফিরিয়ে দিয়েছে ‘ভারত’। দশ দিন পরেও বক্সঅফিসে ‘ভারত’ এর যাত্রা অব্যাহত। জাতীয় বক্স অফিসে এখনও পর্যন্ত এই ছবি আয় করেছে প্রায় ১৭৫ কোটি টাকা। সারা বিশ্বে এই ছবি এখনও পর্যন্ত ঘরে এনেছে ২৫০ কোটি টাকা। ঈদে মুক্তির নিরিখে এখনও পর্যন্ত প্রথম দিনে সলমনের কেরিয়ারের সেরা ছবিও ‘ভারত’। প্রথম দিনেই এই ছবি বক্সঅফিসে ৪২.৩ কোটি টাকার ব্যবসা করেছে। প্রায় ৪৭০০ পর্দায় মুক্তি পেয়ে এই বছরের হায়েস্ট গ্রসার ছবির তালিকায় ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর পরেই রয়েছে এই ছবি। এরপর ভাইজানের ‘দাবাং ৩’ বা ‘ইনশাআল্লাহ’ এই রেকর্ড ভাঙতে পারবে কিনা তার অপেক্ষায় দিন গুনছেন অগণিত সলমন ভক্ত।
সলমন পারলেন। কিন্তু শাহরুখ ও আমিরের পরিস্থিতি কীরকম? মজার বিষয় তিন খানই দারুণ বন্ধু। প্রকাশ্যে তাঁরা কখনও একে অপরের বিরোধিতা করেননি বা কারও বিরুদ্ধে কথা বলেননি। তা সত্ত্বেও বলা যায় স্বাস্থ্যকর প্রতিযোগিতা তিনজনই পছন্দ করেন। তাই একজনের ছবি হিট করলে অন্যের কপালে ভাঁজ পড়াটা স্বাভাবিক। সবাই জানে এই তিনজনের মধ্যে ছবির গুণগত মান বা বিষয়ের নিরিখে বরাবর আমির এগিয়ে রয়েছেন। চরিত্রের প্রতি নিবেদিত প্রাণ তিনি। ছবির ভালোর জন্যই হোক বা প্রচার, সবসময় তাঁর মৌলিকত্ব ভক্তদের মন জয় করে নিয়েছে। সেই আমির খান এবারে দর্শককে নিরাশ করেছেন। ২৫০ কোটি বাজেটের ‘থাগস অব হিন্দোস্তান’ বক্সঅফিসে ব্যবসা করেছে মাত্র ১৫২ কোটি টাকার! ‘ধুম ৩’-এর পর আমিরের সব থেকে হতাশাজনক ছবি এটাই। ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে আমির ছিলেন অনেকটা সাপোর্টিং কাস্টের মতো। ঠিক যেমন ‘তারে জমিন পর’ এ অর্ধেকের বেশি জমি ছেড়ে দিয়েছিলেন ছোট্ট দর্শিল সাফারিকে। এবারে আমিরকে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে দেখা যাবে। টম হ্যাংকস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ (১৯৯৪) এর রিমেক এই ছবি। শোনা যাচ্ছে চরিত্রের জন্য আমির তাঁর মতো করে প্রস্তুতি নেওয়াও শুরু করেছেন। দেখা যাক আবার আমিরি চালে দর্শক কিস্তিমাত হন কিনা।
সব শেষে আসা যাক বলিউড ‘বাদশা’ শাহরুখের প্রসঙ্গে। তিন খানের মধ্যে বক্স অফিসে তাঁর অবস্থা সবথেকে করুণ। ‘যব হ্যারি মেট সেজল’ বা ‘জিরো’— শাহরুখের সাম্প্রতিক কেরিয়ারে পরপর ফ্লপ ছবি। ভারতীয় বক্সঅফিসে ‘জিরো’ ব্যবসা করেছিল মাত্র ৯০ কোটি টাকা! অন্যদিকে ‘রইস’ বক্সঅফিসে মুখ রক্ষা করলেও দর্শকের মধ্যে এই ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ছিল। ফিল্ম বোদ্ধাদের মতে এর মধ্যে মনে রাখার মতো ছবি একমাত্র ‘ডিয়ার জিন্দগি’। কিন্তু সুপারস্টারের ছবির সঙ্গে যে বক্সঅফিস ওতপ্রতভাবে জড়িত। তাই বলা যায় কিং খান এখন মাঝ নদীতে। আধুনিক ভারতের বদলে যাওয়া দর্শকদের কথা মাথায় রেখে তিনি কনটেন্ট বাছবেন নাকি তাঁর চিরাচরিত রোমান্টিক অবতারেই আটকে থাকবেন সেই সিদ্ধান্ত নিতে পারছেন না। অনেক আগেই ঘোষণা করেছেন যে, মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে তিনি অভিনয় করছেন না। ভাবলে অবাক হতে হয়, শেষ ছবি মুক্তির পর ছ’মাস অতিক্রান্ত হলেও শাহরুখ এখনও পর্যন্ত নতুন ছবির ঘোষণা করেননি! শোনা যাচ্ছে মন্নতে বা রেড চিলিজের অফিসে বসে বাদশা এখন একটাই কাজে মন দিয়েছেন— চিত্রনাট্য পড়া। আর কোনও চিত্রনাট্য পছন্দ হলেই তাঁর তরফে সবুজ সংকেত মিলবে। একই সঙ্গে ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধুদের থেকেও তিনি পরামর্শ নিচ্ছেন। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে পরপর ব্যর্থতায় শাহরুখ এখন অবসাদে ভুগছেন। কিন্তু সবাই জানে ‘বাজিগর’ শাহরুখ এত সহজে হেরে যাওয়ার পাত্র নন। তাই বলিউডে খানেদের রাজত্ব কি শেষের পথে, এই বহুল চর্চিত প্রশ্নের উত্তর দেবে সময়। সলমন এ যাত্রায় পরীক্ষায় উতরে গিয়েছেন। এখন মুখ রক্ষার জন্য শাহরুখ ও আমিরের প্রয়োজন একটা বক্সঅফিস কাঁপানো হিট ছবি। এই আর্তি কোনও ব্যক্তির নয়, সারা বিশ্বে ছড়িয়ে থাকা খানেদের অগণিত ভক্তর। আশা করা যায় শাহরুখ ও আমির নিজেরাও সেটা উপলব্ধি করতে পারছেন।
নিজস্ব প্রতিনিধি
14th  June, 2019
 কল্পবিজ্ঞান আর রহস্যের মিশেলে তৈরি হচ্ছে ব্ল্যাক ডে

  হিন্দি ছবি দ্য ডার্লিং ওয়াইফের কাজ শেষের প্রায় সঙ্গে সঙ্গেই পরিচালক বর্ষালি চট্টোপাধ্যায় তাঁর পরবর্তী বাংলা ছবির কাজ শুরু করে দিয়েছেন। এবারের ছবি ‘ব্ল্যাক ডে’। কল্পবিজ্ঞান আর রহস্যের মিশেলে গল্পের প্লট সাজিয়েছেন নবীন গল্পকার জয় রায়, যিনি এই ছবির নায়কও বটে। টলিউডের ফ্যাশন স্টাইলিস্টদের মধ্যে অন্যতম জয়।
বিশদ

সৌমিত্র-মাধবী জুটি

দীপ প্রোডাকশনের নতুন ছবি ‘১০ মাস ১০ দিনের গল্প’। বৃদ্ধাশ্রমের বাসিন্দাদের জীবনের দুঃখ-কষ্টের ছবিই ফুটে উঠেছে এই ছবির গল্পে। গল্পের কেন্দ্রবিন্দুতে ‘আপনজন’ নামে এক বৃদ্ধাশ্রম। সেখানকার বাসিন্দা এক অবসরপ্রাপ্ত কর্নেল।
বিশদ

 অরবিন্দ মুখোপাধ্যায়ের জন্মশতবর্ষ

 সম্প্রতি প্রখ্যাত চিত্রপরিচালক অরবিন্দ মুখোপাধ্যায়ের জন্মশতবর্ষ পালিত হল নন্দন ২ প্রেক্ষাগৃহে। অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায় পরিচালকের সঙ্গে তাঁর নানা ঘটনার স্মৃতিচারণ করলেন। মাধবী বলেন, ‘গল্পের সঙ্গে একটা বার্তা এই দুয়েরই একটা সংমিশ্রণ তাঁর ছবিতে ঘটাতেন অরবিন্দবাবু।
বিশদ

05th  July, 2019
 তিন স্তরে নারীর আত্মপ্রতিষ্ঠা নিয়ে ‘তুমি ও তুমি’

গত ২৩ ফেব্রুয়ারি সংবাদপত্রের পাতায় এক মর্মান্তিক প্রতিবেদনের ঝলক, ছেলে বউমার সঙ্গে বনিবনা না হওয়ায় গঙ্গায় ঝাঁপ দিলেন এক বৃদ্ধ দম্পতি। তলিয়ে গিয়ে মৃত্যু ঘটেছে বৃদ্ধর, প্রাণে বেঁচেছেন তাঁর স্ত্রী। তাঁর মুখেই জানা গিয়েছে কেন এমন কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন তাঁরা।
বিশদ

05th  July, 2019
ঋতুপর্ণা-টোটার সুন্দর জীবন

জীবনের সংজ্ঞা আমাদের এক একজনের কাছে এক একরকম। জীবনকে সর্বাঙ্গীন সুন্দর করে তোলাই আমাদের প্রত্যেকের লক্ষ্য। এই ভাবনা থেকেই নবাগত পরিচালক আর ডি নাথ তাঁর ছবি ‘বিউটিফুল লাইফ’-এর চিত্রনাট্য লিখেছেন। পরিচালক নিজে একাধারে চিত্রকর, ভাস্কর, কবি-তাই তাঁর ছবিতে শিল্প প্রাধান্য পাবে সেটাই স্বাভাবিক।
বিশদ

28th  June, 2019
জীবনে ঘুরে দাঁড়ানোর গল্প

  পরিচালক রুনা চৌধুরী নতুন ছবির কাজ শেষ করেছেন। স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম ‘ইনসেপশন’। ছবিতে দুটি মুখ্য চরিত্র। একজন দৃষ্টিহীন মেয়ে মীরা ও একজন দুষ্কৃতী আদিত্য। একটি রাতের গল্পকে কেন্দ্র করে ছবির গল্প এগিয়েছে। সংক্ষেপে দেখে নেওয়া যাক।
বিশদ

21st  June, 2019
 প্রধানমন্ত্রী কুণালজিত্

 দরিদ্র পরিবারের ছেলে অগ্নীশ্বর। ছোটবেলা থেকেই তার দেশকে সেবা করার ইচ্ছে। কথায় বলে না, ইচ্ছে থাকলে উপায় হয়। অগ্নীশ্বরের ক্ষেত্রেও তাই। মানবাধিকার সংঘের ছত্রছায়ায় এসে তার রাজনীতিতে হাতেখড়ি হয়। এরপর সময় যত এগতে থাকে, ধীরে ধীরে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং পরে দেশের প্রধানমন্ত্রীর আসন অলঙ্কৃত করে সে।
বিশদ

21st  June, 2019
 বিয়ে করে বউকে যেন মিথ্যে বলতে না হয়

 বললেন রুদ্রনীল ঘোষ। ‘বিবাহ অভিযান’-এর গল্প বলতে এসে অভিনয়ের পাশাপাশি কথা বললেন রাজনীতি নিয়েও। বিশদ

21st  June, 2019
লিভ ইন কতটা সামাজিক,
প্রশ্ন তুলবে
সহবাসে

পঁচিশ বছর আগে ‘অভিমান নিয়ে কলকাতা ছাড়ার’ সময় মিঠুন চক্রবর্তীকে নিয়ে একটি সিনেমা করছিলেন আদ্যন্ত থিয়েটারের মানুষ অঞ্জন কাঞ্জিলাল। ছবির নাম ছিল ‘মন জঙ্গলের সাতদিন’। নানা কারণে ছবিটি আর শেষ করা হয়নি। রাজধানীতে থিয়েটার সমেত বাসা বাঁধেন রবীন্দ্রভারতী থেকে নাটক নিয়ে পিএইচডি করা মানুষটি।
বিশদ

07th  June, 2019
গালি বয় ‌র‌্যাপ সম্পর্কে
অনেকেরই ধারণা বদলেছে

এবারে টিভিতে গানের রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে বসবেন কালাতিল কুরিন দিলিন নায়ার। একজন র‌্যাপার, যিনি মঞ্চে রাফতার নামেই অধিক পরিচিত। বিচারক হিসেবে তাঁর সঙ্গী করিনা কাপুর খান ও কোরিওগ্রাফার বস্কো। বিশদ

07th  June, 2019
 দুটো ছোট ছবি

  পরিচালক জগন্নাথ চট্টোপাধ্যায় সম্প্রতি দুটো স্বল্প দৈর্ঘ্যের ছবি তৈরি করেছেন— ‘সুখের সংসার ডট কম’ ও ‘রূপকথা’। বর্তমান সমাজের ক্ষয়িষ্ণু পারিবারিক মূল্যবোধকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই দুই ছবি। ‘সুখের সংসার ডট কম’-এর কাহিনীকার অনীশ দেব। মুখ্য ভূমিকায় রয়েছেন অলকানন্দা রায়।
বিশদ

07th  June, 2019
পিএম নরেন্দ্র মোদিকে অভিনন্দন

 ‘পিএম নরেন্দ্র মোদি’ সিনেমা এখন হলে। ওমঙ্গ কুমারের এই ছবিতে মোদির ভূমিকায় প্রশংসিত হয়েছে বিবেক ওবেরয়ের অভিনয়। এসবিএস বায়োটেক ইউনিট-২-এর তরফে ছবির কলাকুশলীদের জানানো হয়েছে অভিনন্দন। ছবিটি প্রোমোশনের সঙ্গে যুক্ত ছিল এই সংস্থার ডাঃ অর্থো আয়ুর্বেদিক তেল।
বিশদ

31st  May, 2019
বাংলা ছোট ছবির পরম্পরা ও ঘরানায় অপরূপ সংযোজন

কঙ্কনা চক্রবর্তী। কলকাতার মেয়ে। আপাদমস্তক ভাতে মাছে বাঙালি। যুবতী, সুন্দরী এবং শিক্ষিত। মার্কিনমুলুক সেই সৌন্দর্যে মিশিয়েছে মেধার মন্তাজ। এই মুহূর্তে ট্র্যাম্প-সাম্রাজ্যের বাসিন্দা তিনি। গিয়েছিলেন অভিনয় নিয়ে পড়াশোনা করতে। মনোযোগী মেয়ে পড়তে পড়তে রপ্ত করে নিয়েছেন পরিচালনার প্যাঁচপয়জারও।
বিশদ

31st  May, 2019
পরম-তনুশ্রী জুটি
নতুন থ্রিলার অন্তর্ধান

প্রথমে ‘অন্তর্লীন’, তারপর ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’। থ্রিলার প্রেমী পরিচালক অরিন্দম ভট্টাচার্যর তৃতীয় ছবি ‘অন্তর্ধান’ও একই পথের অনুগামী। ফেলুদা, ব্যোমকেশ, আগাথা ক্রিস্টি, শার্লাক হোমস প্রিয় অরিন্দমের এবারের গল্পের পটভূমি কসৌলি।
বিশদ

31st  May, 2019
একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বৃহস্পতিবার প্রয়াত হলেন পাঁচ ও ছয়ের দশকে বাংলার অন্যতম সেরা লেগ স্পিনার সৌমেন কুণ্ডু (৭৭)। গত পাঁচ দিন ধরে অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন তিনি। সৌমেন কুণ্ডু বাংলা ও রেলের হয়ে রনজি ট্রফি খেলেছেন। ...

 ওয়াশিংটন, ১১ জুলাই (এএফপি): শরণার্থী এক মহিলার দুগ্ধপোষ্য শিশুকন্যার মৃত্যুতে কাঠগড়ায় উঠল মার্কিন প্রশাসন। নিন্দায় সরব হয়েছে রাষ্ট্রসঙ্ঘ। প্রশাসনের সমালোচনায় মুখর হয়েছেন মার্কিন কংগ্রেসের একাধিক সদস্যও। ...

 বিএনএ, চুঁচুড়া: ডাক্তারের গাফিলতিতে রোগীর মৃত্যু হয়েছে, এই অভিযোগে বৃহস্পতিবার রোগীর বাড়ির লোকজন বিক্ষোভ দেখালেন পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে। অবিলম্বে ডাক্তারকে গ্রেপ্তার করতে হবে বলে তাঁরা দাবি করেন। পরে বিশাল পুলিস বাহিনী ঘটনাস্থলে গিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনে। ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাজ্যের প্রতি বঞ্চনার প্রতিবাদ জানাতে দিল্লিতে বিধায়কদের সর্বদলীয় প্রতিনিধিদল পাঠানোর বিষয়টি সরকার বিবেচনা করছে। বৃহস্পতিবার বিধানসভায় রাষ্ট্রায়ত্ত শিল্প সংস্থা বিক্রি করে দেওয়ার কেন্দ্রীয় সরকারের সিদ্ধান্তের পরিবর্তনের দাবিতে আনা একটি প্রস্তাব নিয়ে আলোচনার সময় পরিষদীয়মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এই ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বেশি বন্ধু-বান্ধব রাখা ঠিক হবে না। প্রেম-ভালোবাসায় সাফল্য আসবে। বিবাহযোগ আছে। কর্ম পরিবেশ পরিবর্তন হতে ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮২৩: কলকাতা বন্দর থেকে ছাড়ল ভারত নির্মিত প্রথম বাষ্পচালিত জাহাজ ‘ডায়না’
১৯০০:অভিনেতা ছবি বিশ্বাসের জন্ম
১৯০৪: চিলির নোবেলজয়ী কবি পাবলো নেরুদার জন্ম
১৯০৯: চিত্র পরিচালক বিমল রায়ের জন্ম
১৯৬৫: ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকরের জন্ম
১৯৭২: গুগলের কর্ণধার সুন্দর পিচাইয়ের জন্ম
১৯৯১: ফুটবলার হামেস রডরিগেজের জন্ম
১৯৯৭: পাকিস্তানি শিক্ষা আন্দোলনকর্মী মালালা ইউসুফজাইয়ের জন্ম
১৯৯৯: অভিনেতা রাজেন্দ্রকুমারের মৃত্যু
২০১২: কুস্তিগীর ও অভিনেতা দারা সিংয়ের মূত্যু
২০১৩: অভিনেতা প্রাণের মৃত্যু





ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৫৫ টাকা ৬৯.২৪ টাকা
পাউন্ড ৮৪.১০ টাকা ৮৭.২৪ টাকা
ইউরো ৭৫.৬৬ টাকা ৭৮.৫৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,২০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৯০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,৩০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৪০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ আষা‌ঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৪৮/৪০ রাত্রি ১২/৩১। বিশাখা ২৭/১৪ দিবা ৩/৫৭। সূ উ ৫/৩/১৩, অ ৬/২০/৫৩, অমৃতযোগ দিবা ১২/৮ গতে ২/৪৮ মধ্যে। রাত্রি ৮/২৯ মধ্যে পুনঃ ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে পুনঃ ৩/৩৮ গতে উদয়াবধি, বারবেলা ৮/২২ গতে ১১/৪২ মধ্যে, কালরাত্রি ৯/১ গতে ১০/২১ মধ্যে।
২৬ আষাঢ় ১৪২৬, ১২ জুলাই ২০১৯, শুক্রবার, একাদশী ৫৩/৮/৩৭ রাত্রি ২/১৮/৩৩। বিশাখানক্ষত্র ৩৪/৮/৪১ সন্ধ্যা ৬/৪২/৩৪, সূ উ ৫/৩/৬, অ ৬/২৩/৬, অমৃতযোগ দিবা ১২/৯ গতে ২/৪৯ মধ্যে এবং রাত্রি ৮/৩০ মধ্যে ও ১২/৪৬ গতে ২/৫৫ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে, বারবেলা ৮/২৩/৬ গতে ১০/৩/৬ মধ্যে, কালবেলা ১০/৩/৬ গতে ১১/৪৩/৬ মধ্যে, কালরাত্রি ৯/৩/৬ গতে ১০/২৩/৬ মধ্যে।
৮ জেল্কদ
এই মুহূর্তে
রাজাবাজারে গুলি চালনার ঘটনায় ধৃত ১ 

06:47:00 PM

চৌবাগা খালে বাস উল্টে জখম বেশ কয়েকজন 

06:32:34 PM

মুর্শিদাবাদের প্রদীপপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের স্বামীকে গুলি করে খুন

04:06:59 PM

৮৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

03:59:16 PM

রিজার্ভ ব্যাঙ্কের নির্দেশ মেনে এনইএফটি, আরটিজিএস, আইএমপিএস-এর চার্জ প্রত্যাহার করল এসবিআই 

03:16:50 PM

দিল্লিতে বান্ধবীকে ছুরি মারার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে

02:54:00 PM