দেশ

ফের কোটায় আত্মহত্যা! ঘর থেকে উদ্ধার নিট পড়ুয়ার ঝুলন্ত দেহ

জয়পুর, ১৭ অক্টোবর: ফের কোটায় আত্মহত্যার ঘটনা। বন্ধ ঘর থেকে উদ্ধার হল নিট পড়ুয়ার ঝুলন্ত দেহ। এই নিয়ে এ বছর ১৫টিরও বেশি আত্মহত্যার ঘটনা ঘটল দেশের এই ‘কোচিং হাব’ কোটায়। তবে মৃত ওই ছাত্রের ঘর থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি। কিন্তু পুলিসের প্রাথমিক অনুমান, তিনি আত্মঘাতীই হয়েছেন। কিন্তু ঠিক কী কারণে এই ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। পুলিস গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।
পুলিস সূত্রে খবর, মৃতের নাম আশুতোষ চৌরাসিয়া (২০)। তিনি উত্তরপ্রদেশের মিরজাপুরের বাসিন্দা। ডাক্তারি প্রবেশিকা পরীক্ষার (নিট) প্রস্তুতি নিতে তিনি কোটায় এসেছিলেন। কিন্তু গতকাল, বুধবার সকাল থেকেই আশুতোষের বাবা-মা তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না। একাধিকবার ফোন করা হলেও আশুতোষ ফোন তোলেননি। তখনই তাঁদের সন্দেহ হয়। এরপর তাঁরা আশুতোষের বাড়ির মালিককে ফোন করেন। কিন্তু বাড়ির মালিক আশুতোষকে অনেক বার ডাকাডাকির পরও কোনও উত্তর পাননি বলে জানা গিয়েছে। ঘরের দরজা ভিতর থেকেই বন্ধ ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। বুধবার রাতেই ঘরের দরজা ভেঙে তাঁকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। কিন্তু ঠিক কী কারণে এই ঘটনা ঘটল, তা এখনও পরিষ্কার নয়। পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে।
উল্লেখ্য, গত বছর কোটায় মোট ২৯টি আত্মহত্যার খবর প্রকাশ্যে এসেছে। এই বছর এই সংখ্যাটি ১৫টিরও বেশি ছাড়িয়ে গিয়েছে। গত মাসে কোটায় ঘর থেকে ঝুলন্ত অবস্থায় ২১ বছর বয়সি এক নিট পড়ুয়ার দেহ উদ্ধার হয়। তিনি উত্তরপ্রদেশের বরসনার বাসিন্দা ছিলেন। মৃত্যুর মাত্র সাত দিন আগেই  তিনি ডাক্তারি প্রবেশিকা পরীক্ষার (নিট) প্রস্তুতি নিতে কোটায় আসেন। এরপরই তিনি আত্মঘতী হন।
1d ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসায়িক ক্ষেত্রে বাধায় চিন্তা ও উদ্বেগ। বেকারদের ভালো প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির প্রবল যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৮.০৬ টাকা১১১.৮৬ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৩২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     October,   2024
দিন পঞ্জিকা