দেশ

সলমনকে খুনের চেষ্টা: বিষ্ণোই গ্যাংয়ের আরও এক সদস্য ধৃত, লরেন্সকে বার্তা ভাইজানের প্রাক্তন প্রেমিকার

মুম্বই: বলিউড সুপারস্টার সলমন খানকে খুনের চেষ্টার ঘটনায় লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের আরও এক সদস্যকে গ্রেপ্তার করল নবি মুম্বই পুলিস। ধৃতের নাম সুখা ওরফে সুখবীর বলবীর সিং। বুধবার হরিয়ানার পানিপত থেকে তাকে গ্রেপ্তার করে পনভেল টাউন পুলিসের টিম। সম্প্রতি আততায়ীদের গুলিতে খুন হয়েছেন এনসিপি নেতা বাবা সিদ্দিকি। হামলার দায় স্বীকার করেছে বিষ্ণোই গ্যাং। এই ঘটনায় সুখবীরের কোনও যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিস। এরইমধ্যে প্রকাশ্যে এসেছে লরেন্স বিষ্ণোইয়ের উদ্দেশে সলমনের প্রাক্তন প্রেমিকা সোমি আলির বার্তা। 
৯০-এর দশকে সলমনের সঙ্গে সম্পর্কে ছিল সোমির। পরে অবশ্য তা ভেঙে যায়।  গুজরাতের জেলে বন্দি লরেন্সকে বার্তা দিয়ে সোমি বলেছেন, ‘আপনি জেল থেকেও জুমে কথাবার্তা বলেন। আপনার সঙ্গে কথা বলতে চাই। বিশ্বে রাজস্থান আমার পছন্দের জায়গা। আপনাদের মন্দিরে গিয়ে প্রার্থনাও করতে চাই। তবে আগে জুম কলটা সেরে নেওয়া যাক। এতে আপনারই ভালো হবে। মোবাইল নম্বর দিলে কৃতজ্ঞ থাকব।’ চলতি বছরের শুরুতে সলমনের বান্দ্রার বাসভবনের বাইরে গুলি চালানোর অভিযোগ উঠেছিল বিষ্ণোই গ্যাংয়ের সদস্যদের বিরুদ্ধে। এই ঘটনায় এর আগেই বিষ্ণোই গ্যাংয়ের পাঁচজনকে গ্রেপ্তার করেছিল পুলিস। 
এদিকে, সিদ্দিকি হত্যাকাণ্ড সংক্রান্ত একাধিক তথ্য পুলিসের হাতে এসেছে। ঘটনায় এখনও পর্যন্ত গুরমাইল বলজিত সিং, ধর্মরাজ রাজেশ কাশ্যপ, রহিশকুমার বালকরাম নিশাদ ও সহ ষড়যন্ত্রকারী প্রবীণ লোনকরকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিস সূত্রের খবর, সিদ্দিকে খুনের জন্য  ৬৫টি বুলেট সঙ্গে নিয়েছিল গুরমাইল ও ধর্মরাজ। এরমধ্যে ছ’টি বুলেট ব্যবহার করেছিল তারা। ধৃতদের কাছ থেকে একটি অস্ট্রিয়ান ও দেশি পিস্তল উদ্ধার করা হয়েছে। মিলেছে ২৮টি বুলেট। ঘটনাস্থলের কাছে একটি কালো ব্যাগ থেকে তুরস্কে নির্মিত ৭.৬২ বোর পিস্তল, ৩০ রাউন্ড বুলেট মিলেছে। জানা গিয়েছে, ইউটিউব দেখে গুলি চালানোর প্রশিক্ষণ নিয়েছিল গুরমাইলরা। এরইমধ্যে হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত শুভম লোনকারের বিরুদ্ধে লুকআউট সার্কুলার জারি করেছে মুম্বই পুলিস। -ফাইল চিত্র
4h 4m ago
কলকাতা
রাজ্য
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসায়িক ক্ষেত্রে বাধায় চিন্তা ও উদ্বেগ। বেকারদের ভালো প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তির প্রবল যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.২৩ টাকা৮৪.৯৭ টাকা
পাউন্ড১০৮.০৬ টাকা১১১.৮৬ টাকা
ইউরো৮৯.৯১ টাকা৯৩.৩২ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
17th     October,   2024
দিন পঞ্জিকা