রাজ্য

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত অয়নের আরও
চার টলি বান্ধবীর খোঁজ মিলছে, দাবি ইডির

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শুধু শ্বেতা নয়, নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত অয়ন শীলের একাধিক ‘গার্লফ্রেন্ড’এর খোঁজ মিলছে। যাঁরা প্রত্যেকেই টলিপাড়ার পরিচিত মুখ।  এই প্রোমোটার-প্রযোজক বিভিন্ন সময়ে তাঁদের দামি গাড়ি, ফ্ল্যাট এবং বিভিন্ন ধরনের উপহার দিয়েছেন। তদন্তে এই তথ্য উঠে এসেছে বলে ইডি দাবি করেছে। অয়নের ব্যাঙ্ক অ্যাকাউন্টের রহস্যজনক বেশকিছু লেনদেন থেকে এই তথ্য মিলেছে বলে খবর। গ্ল্যামার জগতের এই তরুণীদের মাধ্যমে বেনামে কোনও সম্পত্তি এই প্রোমোটার প্রযোজক কিনেছিলেন কি না, তা নিয়ে খোঁজখবর শুরু করেছে এজেন্সি।
ইডি জেনেছে, অয়নের প্রযোজনা সংস্থা ছিল। সেই সুবাদে তাঁর সঙ্গে যোগাযোগ তৈরি হয় টলিপাড়ায়। নিয়মিত যাতায়াতের সুবাদে উঠতি নায়িকাদের সঙ্গে তাঁর সুসম্পর্ক তৈরি হয়। সিনেমা ছাড়াও আরও বেশ কিছু সিরিয়াল তৈরির পরিকল্পনা করেছিলেন তিনি। এরজন্য প্রাথমিক সমস্ত প্রস্তুতি হয়ে গিয়েছিল। তদন্তকারীরা জেনেছেন,টালিগঞ্জে যাতায়াত করার সুবাদে চার-পাঁচজন ‘লাস্যময়ী’র ঘনিষ্ঠ হয়ে পড়েন অয়ন। আসলে এই প্রোমোটার সুন্দরীদের সঙ্গ নিতে পচ্ছন্দ করতেন। সেই কারণে অল্পবয়সি নায়িকাদের প্রতি তাঁর আগ্রহ তৈরি হয়। ঘনিষ্ঠ বৃত্তে থাকা চার-পাঁচজনকে নিয়ে তিনি প্রায়ই পাঁচতারা হোটেলে যেতেন খাওয়াদাওয়া করতে। বিভিন্ন ক্লাবে নিয়ে গিয়ে পার্টি করতেন তাঁদের সঙ্গে। এমনকী সল্টলেকে ভাড়ার ফ্ল্যাটে নিয়ে এসেও মোচ্ছব করেছেন নায়িকাদের নিয়ে। 
কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্তারা জেনেছেন, টলিপাড়ার নায়িকাদের নিয়ে পার্টি করতে গিয়ে এক-একদিনে লক্ষ লক্ষ টাকা খরচ করেছেন অয়ন। পুরোটাই হয়েছে নগদে। তাঁদের নিয়ে বিভিন্ন রাজ্যে বেড়াতে যাওয়ার নথিও পেয়েছেন তদন্তকারীরা। তদন্তে উঠে এসেছে, চার নায়িকাকে তিনি কলকাতা সহ বিভিন্ন জায়গায় ফ্ল্যাট ও বাংলো কিনে দিয়েছিলেন এই প্রোমোটার প্রয়োজক। এমনকী নিজের তৈরি করা আবাসনে ফ্ল্যাট পেয়েছেন তাঁরা। কয়েকজন আবার তাঁর কাছ থেকে ফ্ল্যাটও কিনেছিলেন।  এই ফ্ল্যাটগুলি বকলমে অয়নের বলে সন্দেহ করছেন তদন্তকারীরা। তঁদের অনুমান নিয়োগ দুর্নীতির টাকা ঘুরপথে তাঁদের কাছে পাঠিয়েছেন এই রিয়েল এস্টেট ব্যবসায়ী। এর মাধ্যমে কালো টাকা সাদা করা হয়েছে। টাকার রহস্য উদ্ঘাটন করতেই অয়ন ঘনিষ্ঠ নায়িকাদের জেরা করতে চান তদন্তকারীরা।
15Months ago
কলকাতা
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

সৃজনশীল কর্মে উন্নতি ও প্রশংসালাভ। অপ্রয়োজনীয় ব্যয় যোগ। আধ্যাত্মিক ভাবের বৃদ্ধি ও আত্মিক তৃপ্তি।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৭৭ টাকা৮৪.৫১ টাকা
পাউন্ড১০৪.১৬ টাকা১০৭.৬৩ টাকা
ইউরো৮৮.০৭ টাকা৯১.১৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা