কলকাতা

স্ত্রীকে কুপিয়ে খুনের পর আত্মহত্যার চেষ্টা স্বামীর, নিশ্চিন্দায় চাঞ্চল্য

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: গলায় ধারালো ছুরি দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। স্ত্রীকে খুনের পর অবশ্য নিজেও অ্যাসিড খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে স্বামী। ঘটনাটি ঘটেছে বালির নিশ্চিন্দা এলাকায়। মৃতার স্বামী শম্ভু সরকার বর্তমানে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে খুনের তদন্ত শুরু করেছে নিশ্চিন্দা থানার পুলিস।
নিশ্চিন্দার সাপুইপাড়ার রবীন্দ্রপল্লিতে স্ত্রী সমীরানি সরকারকে নিয়ে থাকত শম্ভু। ডানকুনির একটি বেসরকারি তেল প্যাকেজিংয়ের ফ্যাক্টরিতে কাজ করে সে। পরিবারের দাবি, স্ত্রীর নামে থাকা প্রায় এক কাঠা জমি নিজের নামে লিখিয়ে নেওয়ার জন্য দীর্ঘদিন ধরেই তাঁকে চাপ দিচ্ছিল স্বামী। এ নিয়ে প্রায়ই স্ত্রীকে মারধর করত সে। জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে রবিবার রাতে দম্পতির মধ্যে অশান্তি হয়। সেই সময় একটি ধারালো ছুরি দিয়ে স্ত্রীর গলায় কোপ মেরে তাঁকে খুন করে শম্ভু। ঘটনাস্থলেই মৃত্যু হয় সমীরানির। এরপর বাড়িতে রাখা শৌচালয় পরিষ্কারের অ্যাসিড খেয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে অভিযুক্ত স্বামী।
মৃতার বোন মানা দাস বলেন, ‘দিদির শ্বশুরবাড়ির আশপাশের লোকজন ফোন করে বিষয়টি জানালে ভোরবেলায় ছুটে আসি। দেখি দিদি ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। ততক্ষণে জামাইবাবুকে হাসপাতালে নিয়ে গিয়েছেন প্রতিবেশীরা। গত তিন বছর ধরে জমি নিয়ে দিদির সঙ্গে অশান্তি করছিল জামাইবাবু। সেই রাগ থেকেই ও দিদিকে খুন করেছে’। নিশ্চিন্দা থানায় খবর দেওয়া হলে পুলিস এসে সমীরানির দেহটি ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। 
এদিকে, অভিযুক্ত শম্ভুকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা। পরে তাকে কলকাতার ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, স্ত্রীকে খুন করার পর ভয় পেয়েই আত্মঘাতী হওয়ার চেষ্টা করে শম্ভু।
25d ago
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা