খেলা

লিগে সহজ জয় ইস্ট বেঙ্গলের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ঘরোয়া লিগে আরও একটা স্বস্তির জয় ইস্ট বেঙ্গলের। শুক্রবার নিজেদের মাঠে কলকাতা পুলিসকে সহজেই হারাল মশাল বাহিনী। লাল-হলুদ ব্রিগেডের হয়ে স্কোরশিটে নাম তুললেন সুনীল বাথালা, তন্ময় দাস ও সায়ন ঘোষ। এই জয়ের সুবাদে চলতি মরশুমের প্রিমিয়ার লিগের গ্রুপ পর্বে সর্বাধিক ৩৪ পয়েন্ট সংগ্রহ করল ইস্ট বেঙ্গল। ম্যাচ জিতলেও সুমন ও আজাদের চোট চিন্তায় রাখল কোচ বিনো জর্জকে। 
এদিন গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলতে নেমেছিল ইস্ট বেঙ্গল। সুপার সিক্স আগেই নিশ্চিত হয়ে যাওয়ায় এই ম্যাচ ছিল নিয়মরক্ষার। তবে লাল-হলুদ ব্রিগেডের পরিকল্পনা ছিল ম্যাচ জিতে পয়েন্ট সংখ্যা বাড়িয়ে রাখা। কারণ গ্রুপ পর্বের পয়েন্ট সুপার সিক্সে যোগ হবে। সেই লক্ষ্যে শুরুতেই সাফল্য পায় বিনো ব্রিগেড। দর্শকরা গুছিয়ে বসার আগেই দলকে এগিয়ে দেন সুনীল। হীরা মণ্ডলের ফ্রি-কিক থেকে দুরন্ত হেডে জাল কাঁপান তিনি (১-০)। এরপর ২১ মিনিটে ব্যবধান বাড়ানোর সুযোগ হাতছাড়া করলেন নাসিব। ৩৫ মিনিটে ফের পুলিসের রক্ষণ ভাঙল ইস্ট বেঙ্গল। এবার বক্সের ভিতর থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন তন্ময় (২-০)। এই পর্বে পুলিসও দু’বার ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল। তবে আদিত্য পাত্র দুরন্ত দক্ষতায় বিপদ মুক্ত করেন। 
বিরতির পর আক্রমণের ঝাঁঝ বাড়াতে আজাদ, সুমন ও মহম্মদ রোসালকে মাঠে নামান কোচ বিনো। তবে অল্প সময়েই চোট পেয়ে মাঠ ছাড়তে হয় আজাদকে। তার পরিবর্তে মাঠে নামেন কুশ ছেত্রী। চোট সারিয়ে দীর্ঘদিন পরে মাঠে ফেরেন তিনি। ৭৯ মিনিটে বক্সের মধ্যে তাঁকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। এক্ষেত্রে অ্যাডভান্টেজ রুল ব্যবহার করতে পারতেন তিনি। এরপর স্পটকিক থেকে লক্ষ্যভেদে ব্যর্থ হলেন জেসিন। তার আগেই মাথায় চোট পেয়ে মাঠ ছাড়তে হয় সুমনকে। ম্যাচের শেষে পর্বে একক দক্ষতায় পুলিসের কফিনে শেষ পেরেকটি পোঁতেন সায়ন (৩-০)।
কলকাতা পুলিস- ০ : ইস্ট বেঙ্গল-৩
9d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

কর্মস্থলে জটিলকর্মে অনায়াস সাফল্য ও প্রশংসালাভ। আর্থিক দিকটি শুভ। ক্রীড়াস্থলে বিশেষ সাফল্য।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮৩.১০ টাকা৮৪.৮৪ টাকা
পাউন্ড১০৮.৬৪ টাকা১১২.১৯ টাকা
ইউরো৯১.৫৩ টাকা৯৪.৭৩ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
14th     September,   2024
দিন পঞ্জিকা