বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

পুরাতন মালদহে পোস্টার ছেঁড়ার অভিযোগে অবরোধ তৃণমূলের

মঙ্গল ঘোষ, পুরাতন মালদহ: ভোটের আবহে ফের অশান্তির আঁচ। শুক্রবার রাতে পুরাতন মালদহের ৭ এবং ৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের একাধিক পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। সেই ঘটনার রেশ ধরে শনিবার সকালে ঘণ্টাখানেক জামতলা মোড়ে পথ অবরোধ করেন তৃণমূল কর্মীরা। বিক্ষোভ প্রদর্শনের মাধ্যমে দোষীদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। এর জেরে দীর্ঘ যানজট হলে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে হাজির হয় পুলিস। 
পথ অবরোধ করতে হাজির হয়েছিলেন ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার শত্রুঘ্ন সিনহাবর্মা এবং ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার বিশ্বজিৎ হালদার। তাঁদের অভিযোগ,শুক্রবার রাতে বিজেপি কর্মীরা মদ খেয়ে এলাকায় অশান্তি বাধাতে তৃণমূলের পতাকা ও পোস্টার ছিঁড়ে দেয়। যদিও বিজেপি অভিযোগ অস্বীকার করেছে। মালদহ থানার এক পুলিস আধিকারিক বলেন, লিখিত অভিযোগ পেলে ঘটনা খতিয়ে দেখা হবে।
এদিকে ভোটের প্রস্তুতি নিয়ে ৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার বলেন, আমরা ময়দানে নেমে পড়েছি। কয়েকদিন ধরে আমরা দায়িত্ব নিয়ে ওয়ার্ডে এবং পাড়ায় বৈঠক করছি। প্রচুর মহিলা কর্মীও অংশ নিচ্ছেন। বিজেপি এসব দেখে ভয় পেয়েছে। পায়ের তলার মাটি সরে যাওয়ার ভয়ে এবং এলাকায় অশান্তি বাধাতেই আমাদের পতাকা ও পোস্টার ছিঁড়ে ফেলেছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখলেই সব পরিস্কার হয়ে যাবে। আমরা মৌখিকভাবে থানায় অভিযোগ জানিয়েছি। যানজট প্রসঙ্গে তিনি বলেন, অসুস্থ এবং জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত সব মানুষকে আমরা যেতে দিয়েছি। তৃণমূলের অভিযোগের বিষয়ে উত্তর মালদহ সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি উজ্বল দত্ত বলেন, আমাদের প্রার্থীর মনোনয়নে প্রচুর মানুষ অংশ নিয়েছিলেন। তা দেখে তৃণমূল ভয় পেয়েছে। মাইলেজ পেতে পতাকা ও পোস্টার ছেঁড়ার মিথ্যে অভিযোগ তুলছে। তৃণমূল উত্তেজনা সৃষ্টির চেষ্টা করছে। আমাদের কর্মীদের কাছে অনুরোধ, কোনও প্ররোচনায় যেন কেউ পা না দেন।  নিজস্ব চিত্র।

14th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ