বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
রাজ্য
 

দমকলের নিয়োগ দুর্নীতিতে নাম জড়াল
তেহট্টের বিধায়কের, ভাইরাল অডিও
অস্বীকার তাপসের

সংবাদদাতা, চাপড়া: দমকল বিভাগের নিয়োগ দুর্নীতিতে নাম জড়াল তেহট্টের বিধায়ক তাপস সাহার। শুক্রবার বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি টুইট করে তাপস সাহার বিরুদ্ধে দমকল বিভাগের নিয়োগ দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগ এনেছেন। একটি অডিও ক্লিপও তিনি প্রকাশ করেছেন। তাতে এক ব্যক্তি অপর একজনের সঙ্গে দমকল বিভাগের নিয়োগ ও টাকা লেনদেন নিয়ে আলোচনা করছেন। এনিয়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। যদিও ওই অডিওর সত্যতা যাচাই করেনি ‘বর্তমান’। বিধায়ক তাপসবাবুও ওই অভিযোগ অস্বীকার করে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলে পাল্টা তোপ দেগেছেন।
ভাইরাল অডিওতে এক ব্যক্তিকে বলতে শোনা যাচ্ছে, ‘ফায়ার ব্রিগেডে তোর ওই ছেলেটার তো কাজ হয়েছে। এ মাসের ২৫ তারিখের পর বলে দেব, কোন ডেটে কলকাতা যাবে। বাকি পয়সাকড়ি রেডি করতে বল। ৫০ দেওয়া আছে আরও সাড়ে চার পাব।’ ওই কণ্ঠস্বর তাপসবাবুর বলে দাবি করেছেন তরুণজ্যোতি তিওয়ারি। তিনি তাপসবাবুর গ্রেপ্তারের দাবিও জানিয়েছেন। যদিও এর বাইরে আর কোনও প্রমাণ হাজির করতে পারেননি তরুণজ্যোতিবাবু।
তাপসবাবুর পাল্টা দাবি, ওই কণ্ঠস্বর মোটেই তাঁর নয়। তিনি বলেন, জেলা পরিষদ সদস্যা টিনা ভৌমিক সাহা তরুণজ্যোতি তিওয়ারির সঙ্গে যোগসাজশ করে আমার বিরুদ্ধে চক্রান্ত করছেন। তৃণমূল বিধায়কের পাল্টা অভিযোগ, টিনা ভৌমিক সাহা টেটে পাশ না করেও স্কুলে শিক্ষকতা করছেন। যদিও ওই অভিযোগ উড়িয়ে দিয়েছেন টিনাদেবী। তিনি বলেন, তাপসবাবুর যদি মনে হয় কেউ ষড়যন্ত্র করছে তাহলে আইনের দ্বারস্থ হোন। টেটে ফেল প্রসঙ্গে বিধায়ককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেন, টেট পাশের সার্টিফিকেট তাঁকে মেল করে দেব। প্রয়োজনে তিনি আরটিআই করে জানতে পারেন পাশ করেছি, নাকি ফেল করেছি।
নদীয়া জেলা উত্তরের বিজেপি মুখপাত্র সন্দীপ মজুমদার বলেন, তাপসবাবুর বিরুদ্ধে আগে শিক্ষকের চাকরি পাইয়ে দেওয়ার নামে টাকা তোলার অভিযোগ উঠেছিল।

25th     March,   2023
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ