উত্তরবঙ্গ

ঘুরতে এসে ফের জলঢাকা নদীতে তলিয়ে গেলেন যুবক

সংবাদদাতা, নাগরাকাটা: চারবন্ধু মিলে ঘুরতে এসে নাগরাকাটার জলঢাকা নদীতে তলিয়ে নিখোঁজ হলেন একজন। পুলিস জানিয়েছে, নিখোঁজ যুবকের নাম বুবাই বাকলা(২৭)। সে নাগরাকাটার পানিট্যাঙ্কির বাসিন্দা। দিন দশেক আগেও একই ভাবে জলঢাকা নদীর পাড়ে বেরাতে এসে তলিয়ে গিয়েছিলেন এক ব্যক্তি। বারবার এই ধরনের ঘটনায় নজরদারি নিয়েও প্রশ্ন উঠেছে। 
বুধবার সকাল সাড়ে ন’টা নাগাদ চারবন্ধু ঘুরতে ঘুরতে জলঢাকা রেলসেতুর নীচে আসেন। সেই সময় বুবাই জলঢাকা নদী পারপার হতে যান। কিন্তু হঠাত্ই খরস্রোতা নদীতে তিনি ভেসে যান। বাকি বন্ধুরা দ্রুত পুলিসে খবর দেন। পুলিস ও ব্লক প্রশাসনের কর্মকর্তারা এসে যুবকের খোঁজ শুরু করেন। নদীতে নেমে খোঁজ চললেও বিকেল পর্যন্ত যুবককে পাওয়া যায়নি। সাড়ে তিনটা থেকে জাতীয় বিপর্যয় মোকাবিলার একটি টিম নদীতে খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু বিকেল পাঁচটা পর্যন্ত বুবাইয়ের কোনও খোঁজ মেলেনি। নাগরাকাটার বিডিও পঙ্কজ কোনার বলেন, বৃহস্পতিবার সকাল থেকে বুবাই বাকলার খোঁজে ফের তল্লাশি শুরু হবে। 
১৫ আগষ্ট স্বাধীনতা দিবসের দিন নাগরাকাটার জলঢাকা নদীর পারে সাত বন্ধু ঘুরতে আসেন। এরমধ্যে মিন্টু সাহা নামে বানারহাটের এক ব্যবসায়ী হাত পা ধুতে গিয়ে পা পিছলে নদীতে ভেসে যান। পাঁচদিন পর ময়নাগুড়ি ব্লকের আমগুড়ি গ্রামপঞ্চায়েতের ঝাড়ুয়াপাড়ায় নদী থেকে তাঁর দেহ উদ্ধার হয়। বেরাতে এসে কেউ যেন জলঢাকা নদীতে না নামেন, প্রশাসন বারবার সেই প্রচার করেছে। কিন্তু সেই নির্দেশকে উপেক্ষা করেই অনেকে নদীতে নামছেন। যার ফলে এই ঘটনা ঘটে যাচ্ছে।
23d ago
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

ব্যবসা ভালো হবে। কেনাবেচা ক্রমশ বাড়বে। অর্থাগম ভাগ্য আজ অনুকূল। দেহে দুর্বলতা।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৬৮ টাকা৮৪.৪২ টাকা
পাউন্ড১০৯.৫৩ টাকা১১৩.১১ টাকা
ইউরো৯১.৭৫ টাকা৯৪.৯৫ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা